Surya Shani Samsaptak Yoga: সূর্য-শনি সংসপ্তক যোগের কুনজর! আগামী ১৭ অগস্ট পর্যন্ত এই ৮ রাশির উপর নেমে আসবে চরম বিপর্যয়

Zodiac Sign: ৮টি রাশির আগামী ১৭ অগস্ট পর্যন্ত খুব সাবধানে থাকতে হবে। জ্যোতিষশাস্ত্রীয় গণনাগুলি পরামর্শ দেয় যে এই সম্পক প্রভাব মিথুন, সিংহ, ধনু এবং কুম্ভ রাশির উপর বিপজ্জনক প্রভাব ফেলবে।

Surya Shani Samsaptak Yoga: সূর্য-শনি সংসপ্তক যোগের কুনজর! আগামী ১৭ অগস্ট পর্যন্ত এই ৮ রাশির উপর নেমে আসবে চরম বিপর্যয়
TV9 Bangla Digital

| Edited By: dipta das

Aug 06, 2022 | 1:55 PM

সূর্যদেব (Lord Sun) হলেন শাসক দেবতা এবং শক্তি-আত্মার প্রতিনিধি। কর্ম এবং ন্যায়বিচারের ক্ষেত্রে শনি (Shani)গ্রহের প্রভাব রয়েছে। যখন একটি গ্রহ এক রাশি থেকে অন্য রাশিতে স্থানান্তর করে, একত্রে হোক বা বিপরীতে, প্রভাব সমস্ত রাশিচক্রের দ্বারা অনুভূত হয়। জ্যোতিষ মতে, সূর্যদেবতা (Surya Dev) ১৬ জুলাই, মিথুন থেকে রাত্রি ১০টা ৫৬ মিনিট কর্কট রাশিতে প্রবেশ করেছেন যেখানে শনি একটি বিপরীতমুখী আন্দোলন করছে যা মূলত একটি অনুকূল ইঙ্গিত নয়। সূর্য এবং শনি একটি পিতা-পুত্রের সম্পর্ক ভাগ করে যেখানে প্রেম এবং ঘৃণা মিলে যায়। এই অবস্থা চলতি বছরের ১৭ অগস্ট পর্যন্ত স্থায়ী হবে। এই অবস্থানটি সংসপ্তক যোগ (Samsaptak Yoga) হিসেবে তৈরি হয়েছে। তবে ৪টি রাশির আগামী ১৭অগস্ট পর্যন্ত খুব সাবধানে থাকতে হবে। জ্যোতিষশাস্ত্রীয় গণনাগুলি পরামর্শ দেয় যে এই সম্পক প্রভাব মিথুন, সিংহ, ধনু এবং কুম্ভ রাশির উপর বিপজ্জনক প্রভাব ফেলবে।

মিথুন রাশি: (২১ মে – ২০ জুন)

সংসপ্তক যোগের প্রভাবে এই সময়ে খুব বেশি লাভের প্রস্তাব পাওয়া যাবে না। আপনি বড় সমস্যা নিয়ে ব্যস্ত হয়ে পড়বেন এবং পাশে থাকা ছোট ছোট আনন্দের কথা ভাবার সময় নেই। এই সময় চোখের সঙ্গে সম্পর্কিত রোগগুলি মাথাচাড়া দিতে শুরু হয়। মুখে আঘাতের সম্ভাবনা রয়েছে, দুর্ঘটনার কারণে চোখের অপারেশন করতে হতে পারে। ছোট ভাইবোন সম্পর্কের ক্ষেত্রে সমস্যা দেখা দিতে পারে। বাড়ির পিতৃসম ব্য়ক্তিদের কর্মজীবনের মধ্যে দিয়ে ঝড় বয়ে যেতে পারে। সঞ্চয়কারী কারণে এই সময়ে বিয়ে হতে পারে একমাত্র। ব্যবসা একটি সমান গতিতে চলতে পারে। আপনি আর্থিক সুবিধা, পদোন্নতি এবং কর্মক্ষেত্রে সক্রিয় প্রভাব আশা করতে পারেন এবং ব্যবসায় অনুকূলভাবে চালু হতে পারে।

সিংহ রাশি: (২৩ জুলাই – ২২ অগস্ট)

সংসপ্তক যোগ মানে যথেষ্ট ক্ষতি হওয়া। বয়স্ক ব্যক্তিরা বিপজ্জনক পতন অনুভব করতে পারে, বা কিছু দীর্ঘস্থায়ী রোগে অসুস্থ হতে পারে। ব্যবসার চ্যানেলে বিনিয়োগ করা এড়িয়ে চলুন এবং চলমান মামলার বিষয়ে সতর্ক থাকুন। কারণ এটি আপনাকে অপ্রয়োজনীয় সমস্যায় টেনে আনতে পারে। এই কারণে আপনি শান্তি ও সমৃদ্ধির জন্য মহামৃত্যুঞ্জয় মন্ত্র জপ করতে পারেন।

ধনু রাশি: (২২ নভেম্বর -২১ ডিসেম্বর)

সংসপ্তক যোগব্যায়াম একটি বেদনাদায়ক পরিস্থিতির শিকার হতে পারেন। কারণ আপনাকে বিভিন্ন কারণে পিতৃসম ব্যক্তিরা কষ্ট পেতে হতে পারে। কর্মক্ষেত্রে দীর্ঘদিনের বন্ধুত্ব বিচ্ছেদের কারণে মনকষ্ট পেতে পারেন। তাই কথা বলার আগে দুবার ভাবুন। আরও স্পষ্ট এবং দৃষ্টিভঙ্গির জন্য শনির বীজ মন্ত্র এবং মহামৃত্যুঞ্জয় মন্ত্র জপ করুন। এই সময় ভগবান শনির প্রতিনিধিত্বকারী জিনিসগুলি দান করতে পারেন।

কুম্ভ রাশি: ( ২০ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)

সংসপ্তক যোগ ক্ষতিকারক প্রমাণিত হতে পারে কারণ এটি আপনার পত্নী যিনি সবসময় অসুস্থ থাকবেন। এটা তার স্বাস্থ্য ঘনিষ্ঠভাবে মনে করা প্রয়োজন. ব্যবসায় অংশীদারিত্বের ক্ষেত্রে, আপনি কিছু ক্ষতির সম্মুখীন হতে পারেন। অংশীদারিত্ব সম্পর্কে চিন্তা করা বন্ধ করা ভাল। আপনি শনি এবং মঙ্গলের বীজ মন্ত্রগুলি জপ করতে পারেন।

কর্কট রাশি: (২১ জুন – ২২ জুলাই)

সংসপ্তক যোগ আপনার আর্থিক বৃদ্ধি করবে। আয়ের অতিরিক্ত উৎস আপনাকে উৎসাহিত করবে। যারা বিদেশি ব্যবসা পরিচালনা করেন তারা সত্যিই লাভ পেতে পারে। আপনার নতুন করে ব্যবসা দেখা শুরু করতে পারেন। কাজ সক্রিয় করে তোলার জন্য অনুকূলভাবে মানসিকভাবে স্থির থাকতে হবে। কারণ, হঠাৎ আর্থিক ক্ষতির হতে পারে।

তুলা রাশি: (২৩ সেপ্টেম্বর -২২ অক্টোবর)

আপনার কর্মজীবন এবং ব্যবসার সামনে অপ্রত্যাশিত সাফল্য দেখতে পাবেন। ব্যবসা সংক্রান্ত অবস্থায় যা উপকারী এবং সার্থক হবে, তা অবশ্যই তা করতে হবে। কর্মস্থলে কোনও অমীমাংসিত কাজ স্বাচ্ছন্দ্যে সম্পন্ন হতে পারে। ব্যবসায়িক অংশীদারিত্ব এই গ্রহের ট্রানজিট থেকে লাভবান হতে পারে। বুধ এবং শুক্রের সংযোগে গঠিত দ্বিগুণ রাজ যোগ অপ্রত্যাশিত আর্থিক ক্ষতির সৃষ্টি করবে।

মীন রাশি: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ)

আপনি ভাল খবর শুনতে পারেন এই কদিনে। আপনার উপকারের জন্য ইতিবাচকভাবে ব্যবহার করতে পারেন। নতুন উদ্যমে কাজ শুরু করলে ব্যবসায় লাভের মুখ দেখতে পারেন। ক্রমাগত কাজ করার এবং সময়সীমা পূরণ করার জন্য আপনার নতুন পাওয়া ক্ষমতা আপনার বসের কাছে স্নেহের পাত্র হয়ে যেতে পারেন।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla