দেড় লাখের IPhone হাতে পেতেই ডেলিভারি বয়কে চার্জার পেঁচিয়ে খুন, বডি পার্সেল ব্যাগে ভরে ফেলে দিল খালে!

Murder Case: গজানন নামক এক যুবক ফ্লিপকার্টে আইফোন অর্ডার করেছিলেন। ক্যাশ অন ডেলিভারির অপশন সিলেক্ট করা ছিল। গত ২৩ সেপ্টেম্বর ভারত সাহু (৩০) নামক এক ডেলিভারি এজেন্ট ফোনটি ডেলিভারি করতে যান। এরপরই নিখোঁজ হয়ে যায় ওই যুবক।

দেড় লাখের IPhone হাতে পেতেই ডেলিভারি বয়কে চার্জার পেঁচিয়ে খুন, বডি পার্সেল ব্যাগে ভরে ফেলে দিল খালে!
প্রতীকী চিত্রImage Credit source: Getty Image
Follow Us:
| Updated on: Oct 02, 2024 | 12:35 PM

লখনউ: উৎসবের মরশুমে অনলাইন শপিং সাইটগুলি দেদার ছাড় দিচ্ছে। মানুষজনও চুটিয়ে শপিং করছেন। আর সেই পণ্য ডেলিভারি করতে গিয়েই মর্মান্তিক পরিণতি ডেলিভারি এজেন্টের। আইফোন ডেলিভারি করতে গিয়ে গ্রাহকের হাতে খুন ডেলিভারি এজেন্ট। গলায় চার্জার পেঁচিয়ে খুন করা হয় যুবককে। এরপর তাঁর দেহ বস্তায় ভরে খালে ফেলে দেওয়া হয়।

ঘটনাটি ঘটেছে উত্তর প্রদেশের লখনউয়ে। চিনহাটের বাসিন্দা গজানন নামক এক যুবক ফ্লিপকার্টে আইফোন অর্ডার করেছিলেন। ক্যাশ অন ডেলিভারির অপশন সিলেক্ট করা ছিল। গত ২৩ সেপ্টেম্বর ভারত সাহু (৩০) নামক এক ডেলিভারি এজেন্ট ফোনটি ডেলিভারি করতে যান। এরপরই নিখোঁজ হয়ে যায় ওই যুবক।

দুইদিন কেটে গেলেও, যুবক বাড়ি না ফেরায় পুলিশে অভিযোগ দায়ের করে তাঁর পরিবার। এরপরই পুলিশ ডেলিভারি এজেন্টের খোঁজ শুরু করে। ফোনের লোকেশন ও কল লিস্ট চেক করে গজানন ও তাঁর বন্ধু আকাশের খোঁজ পায় পুলিশ। জেরায় আকাশ যাবতীয় অপরাধের কথা স্বীকার করে নেয়। জানায় যে ২৩ সেপ্টেম্বর যখন ওই ডেলিভারি এজেন্ট মোবাইল ডেলিভারি করতে এসেছিল, তখন দুই বন্ধু মিলে তাঁর গলায় মোবাইলের চার্জার পেঁচিয়ে খুন করে এবং মোবাইলটি হাতিয়ে নেয়।

এই খবরটিও পড়ুন

ডেলিভারি এজেন্টের দেহ তাঁরই আনা ব্যাগে ভরে ইন্দিরা ক্যানেলে ফেলে দেয়। রাজ্য বিপর্যয় মোকাবিলা বাহিনী নামানো হয়েছে যুবকের দেহ উদ্ধারের জন্য।