পাবের নিওন আলোর আড়ালেই রঙিন ‘ফূর্তি’, মাল্টি ন্যাশনাল কোম্পানির ‘বাবু’রা এসে করত যাচ্ছেতাই কীর্তি!

Psychedelic Party: 'দ্য কেভ পাব'-এ সাইকেডেলিক পার্টি হচ্ছে, এই খবর পেতেই যৌথ অভিযান চালানো হয়। সেখানে ২৪ জনকে গাঁজা, নিষিদ্ধ মাদক সেবনের অপরাধে গ্রেফতার করা হয়। পাবের ডিজে সন্দীপ শর্মাও গাঁজা ও কোকেন সেবন করেছিলেন, অন্যদিকে, আরেক ডিজে সাই গৌরাঙ্গ গাঁজা ও মেথ সেবন করেছিলেন। তাদেরও গ্রেফতার করা হয়েছে।

পাবের নিওন আলোর আড়ালেই রঙিন 'ফূর্তি', মাল্টি ন্যাশনাল কোম্পানির 'বাবু'রা এসে করত যাচ্ছেতাই কীর্তি!
ধৃতদের নিয়ে যাওয়া হচ্ছে।Image Credit source: Twitter
Follow Us:
| Updated on: Jul 08, 2024 | 7:02 AM

হায়দরাবাদ: গাঁক গাঁক করে গান বাজাচ্ছে ডিজে। নিওন আলোয় চলছিল আলো-আধারির নাচ। তবে আসল খেলা তো চলছিল পাবের কোণের টেবিলগুলিতে। সেখানে এমনি পার্টি নয়, চলছিল “সাইকেডেলিক পার্টি”! মদ নয়, সেখানে যা যা রাখা ছিল, তা দেখে চক্ষু চড়কগাছ পুলিশেরও।  পার্টি করতে আসা বড় বড় মাল্টি ন্যাশনাল সংস্থার কর্মীদের রক্ত পরীক্ষা করাতেই বেরিয়ে এল আসল তথ্য।

রবিবার রাতে গোপন সূত্রে খবর পেয়েই হায়দরাবাদের একটি নামকরা পাবে রেইড করেছিল পুলিশ, তেলঙ্গানা অ্য়ান্টি-নারকোটিক্স ব্যুরো ও স্টেট টাস্ক ফোর্স। ওই যৌথ অভিযানেই নিষিদ্ধ মাদক সেবনের অভিযোগে গ্রেফতার করা হয় ২৪ জনকে। সকলের রক্ত পরীক্ষাতেই মাদকের উপস্থিতি পাওয়া গিয়েছে।

জানা গিয়েছে, সাইবেরাবাদের রাইদুর্গম পুলিশ স্টেশনের অধীনে থাকা ‘দ্য কেভ পাব’-এ সাইকেডেলিক পার্টি হচ্ছে, এই খবর পেতেই যৌথ অভিযান চালানো হয়। সেখানে ২৪ জনকে গাঁজা, নিষিদ্ধ মাদক সেবনের অপরাধে গ্রেফতার করা হয়। পাবের ডিজে সন্দীপ শর্মাও গাঁজা ও কোকেন সেবন করেছিলেন, অন্যদিকে, আরেক ডিজে সাই গৌরাঙ্গ গাঁজা ও মেথ সেবন করেছিলেন। তাদেরও গ্রেফতার করা হয়েছে।

পুলিশের তরফে জানানো হয়েছে, ধৃতদের মধ্যে অধিকাংশই বিভিন্ন মাল্টি-ন্যাশনাল সংস্থায় কর্মরত।  এরা সকলেই স্বেচ্ছায় মাদক সেবন করেছিল। সে কথা তারা জেরায় স্বীকারও করেছে। পাবের মালিক ও কর্মীরা আগত গ্রাহকদের মাদক সেবনে উৎসাহ দিত, এমনটাই সন্দেহ করা হচ্ছে। তাদের আটকও করা হয়েছে।

এক আধিকারিক জানান, ধৃতদের পরিবারকে খবর দেওয়া হয়েছে। সকলকে পাঁচবার র‌্যানডম নারকোটিক্স পরীক্ষা করা হবে। রেজাল্ট নেগেটিভ এলে, তবেই ছাড়া হবে। পরিবারের সদস্যদের বলা হয়েছে, এদের যেন নেশামুক্তি কেন্দ্রে ভর্তি করানো হয়।