J&K Terrorist Killed: এবার রাজৌরির সেনা ক্যাম্পেও হামলা জঙ্গিদের, কুলগাম এনকাউন্টারে নিকেশ ৫ জঙ্গি

J&K Encounter: শনিবার সকাল থেকেই জম্মু-কাশ্মীরে শুরু হয়েছে জঙ্গি দমন অভিযান। গোপন সূত্রে খবর মিলেছিল জঙ্গি লুকিয়ে থাকার। সেই সূত্র ধরেই কুলগাম জেলায় বিভিন্ন জায়গায় অভিযান চালায় সেনা ও পুলিশ বাহিনী। প্রথম এনকাউন্টারটি শুরু হয় মোদেরগাম গ্রামে।

J&K Terrorist Killed: এবার রাজৌরির সেনা ক্যাম্পেও হামলা জঙ্গিদের, কুলগাম এনকাউন্টারে নিকেশ ৫ জঙ্গি
জঙ্গিদের খোঁজে চলছে তল্লাশি অভিযান।Image Credit source: PTI
Follow Us:
| Updated on: Jul 07, 2024 | 11:41 AM

শ্রীনগর: দফায় দফায় সেনা-জঙ্গি সংঘর্ষে উত্তপ্ত উপত্যকা। জম্মু-কাশ্মীরের কুলগামে জোড়া এনকাউন্টারে নিকেশ ৫ জঙ্গি। শহিদ হয়েছেন ২ জন জওয়ান। এদিকে, জঙ্গি নিকেশ অভিযানের মাঝেই রাজৌরি জেলায় সেনা ক্যাম্পের কাছে গুলি চলার ঘটনা ঘটেছে বলে সূত্রের খবর।

স্থানীয় পুলিশ সূত্রে খবর, রাজৌরি জেলার মাঞ্জাকোটে সেনা ক্য়াম্পের কাছে গুলি চালানোর রিপোর্ট মিলেছে। প্রাথমিকভাবে অনুমান করা হচ্ছে, মাঞ্জাকোটের ওই সেনা ক্য়াম্পে রাতের অন্ধকারে হামলা চালানোর ছক কষেছিল জঙ্গিরা। জঙ্গিদের সঙ্গে সংঘর্ষে এক জওয়ান আহত হয়েছেন।

শনিবার সকাল থেকেই জম্মু-কাশ্মীরে শুরু হয়েছে জঙ্গি দমন অভিযান। গোপন সূত্রে খবর মিলেছিল জঙ্গি লুকিয়ে থাকার। সেই সূত্র ধরেই কুলগাম জেলায় বিভিন্ন জায়গায় অভিযান চালায় সেনা ও পুলিশ বাহিনী। প্রথম এনকাউন্টারটি শুরু হয় মোদেরগাম গ্রামে। সেখানে সিআরপিএফ, সেনাবাহিনী ও স্থানীয় পুলিশ পৌঁছতেই তাদের উপর গুলি চালায় লুকিয়ে থাকা জঙ্গিরা।

এরপরই শুরু হয় জঙ্গি নিকেশ অভিযান।  রাতভর সংঘর্ষ চলে। যে বাড়িতে জঙ্গি লুকিয়েছিল, তা সম্পূর্ণ ধ্বংস করে দেওয়া হয়েছে। ভিতর থেকে উদ্ধার করা হয়েছে এক জঙ্গির দেহ। সংঘর্ষে শহিদ হন একজন প্যারা ট্রুপার।

অন্য়দিকে, কুলগামের ফ্রিসাল এলাকাতেও জঙ্গিদের সঙ্গে গুলির সংঘর্ষ শুরু হয়। সেই সংঘর্ষে ৪ জঙ্গিকে নিকেশ করা হয়। শহিদ হন এক জওয়ান। আহত হন আরও এক সেনা। সন্দেহ করা হচ্ছে, ওই এলাকায় আরও দুই জঙ্গি লুকিয়ে রয়েছে। তাদের খোঁজে তল্লাশি অভিযান চলছে আজও।