BJP Hits Back On Ashok Gehlot : ‘রাজ্য প্রশাসনকে কেউ ভয় পায় না’, দলিত ছাত্রের মৃত্যুতে গেহলটকে তোপ বিজেপির

BJP Hits Back On Ashok Gehlot : শিক্ষকের মারধরের পর রাজস্থানে ৯ বছরের এক কিশোরের মৃত্যু হয়েছে। এবার এই ঘটনায় অশোক গেহলট প্রশাসনকে বিঁধলেন রাজস্থান বিজেপির প্রধান।

BJP Hits Back On Ashok Gehlot : 'রাজ্য প্রশাসনকে কেউ ভয় পায় না', দলিত ছাত্রের মৃত্যুতে গেহলটকে তোপ বিজেপির
ফাইল ছবি
TV9 Bangla Digital

| Edited By: অঙ্কিতা পাল

Aug 14, 2022 | 10:01 PM

জয়পুর : রাজস্থানে দলিত ছাত্রের মৃত্য়ু নিয়ে সবুর চড়াল বিজেপি। এই ঘটনায় রাজস্থানের বর্তমান কংগ্রেস মুখ্যমন্ত্রী অশোক গেহলটকে এক হাত নিলেন রাজস্থানের বিজেপি প্রধান। রাজস্থানে দলিত ছাত্রের মৃত্য়ু নিয়ে মুখ্যমন্ত্রী অশোক গেহলট ও স্বরাষ্ট্রমন্ত্রীকে কাঠগড়ায় তুললেন বিজেপি নেতা। তিনি বলেন, লাগাতার এই ধরনের ঘটনায় এটাই প্রমাণ হয় যে, মুখ্যমন্ত্রী ও রাজ্যের স্বরাষ্ট্রমন্ত্রী অসহায়।

প্রসঙ্গত, রাজস্থানের জালোর জেলার সায়লা গ্রামের ঘটনা। গত ২০ জুলাই সেখানে একটি বেসরকারি স্কুলে শিক্ষকদের জন্য একটি জলের পাত্রে জল রাখা হয়েছিল। সেই কলসি থেকে জল খেয়ে নেয় ৯ বছরের এক কিশোর। সেই অপরাধে কিশোরকে মারধর করেন এক শিক্ষক। কিশোরের চোখে ও কানে গুরুতর চোট লাগে। তাকে চিকিৎসার জন্য উদয়পুর ও আহমেদাবাদে নিয়ে আসা হয়েছিল। তবে শেষ রক্ষা হল না। শনিবার মারা গিয়েছে সেই কিশোর। এই ঘটনায় ইতিমধ্যেই শিক্ষককে গ্রেফতার করা হয়েছে। খুনের অভিযোগ দায়ের করেছেন। মুখ্যমন্ত্রী অশোক গেহলট এই ঘটনায় তদন্তের নির্দেশ দিয়েছেন। তারপরও বিজেপির সমালোচনার মুখে পড়তে হল গেহলট সরকারকে।

রবিবার সংবাদ সংস্থা এএনআই-কে রাজস্থান বিজেপির প্রধান বলেছেন, ‘প্রশাসনকে যখন ভয় না পায় তখন কেউ এরকম কাজ করতে পারে।’ পুনিয়া আরও জানিয়েছেন, ‘বারবার এই ঘটনা প্রমাণ করে যে মুখ্যমন্ত্রী ও রাজ্যের স্বরাষ্ট্রমন্ত্রী অসহায়। দোষীর শাস্তি হওয়া উচিত।’ এদিকে এই ঘটনায় গেহলট টুইটারে লেখেন, ‘জালোরের সায়লা থানা এলাকায় একটি বেসরকারি স্কুলে শিক্ষকের প্রহারে এক ছাত্রের মৃত্যুর ঘটনা মর্মান্তিক। অভিযুক্ত শিক্ষকের বিরুদ্ধে হত্যা এবং এসসি/এসটি এসি ধারায় মামলা নথিভুক্ত করে গ্রেফতার করা হয়েছে।’

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla