‘তোমার বোনকে আমার কাছে পাঠাও…’, দিনের পর দিন বয়ফ্রেন্ডের যৌন নির্যাতনের হুমকি, ভিডিয়ো-তে সব বলে গেলেন তরুণী

Blackmail: পুলিশের দেওয়া তথ্য অনুযায়ী, প্রায় এক বছর আগে তরুণী এবং অভিযুক্ত নয়ডায় একটি কোম্পানিতে একসঙ্গে কাজ করতেন। সেখানেই তাঁদের দু'জনের পরিচয় হয়।

'তোমার বোনকে আমার কাছে পাঠাও...', দিনের পর দিন বয়ফ্রেন্ডের যৌন নির্যাতনের হুমকি, ভিডিয়ো-তে সব বলে গেলেন তরুণী
Follow Us:
| Updated on: Aug 23, 2024 | 1:13 AM

গাজিয়াবাদ: নিজের ঘরে গলায় ফাঁস দেওয়া অবস্থায় উদ্ধার হল এক তরুণীর দেহ। তাঁকে হাসপাতালে ভর্তি করা হলেও চিকিৎসকরা তাঁকে মৃত ঘোষণা করেন। কেন এভাবে আত্মহত্যার পথ বেছে নিলেন তরুণী? তদন্ত করতে নেমে ভয়ঙ্কর সব সত্যি জানতে পারল পুলিশ। তাঁর মৃত্যুর জন্য প্রেমিককে দায়ী করেছেন তরুণী। একটি ভিডিয়ো রেকর্ড করে সব কথা বলে গিয়েছেন তিনি।

গাজিয়াবাদের দীপক বিহার এলাকার ঘটনা। প্রেমিকের ব্ল্যাকমেইলিং আর সহ্য করতে না পেরে তরুণী আত্মহত্যা করেন বলে অভিযোগ পরিবারের। যে ভিডিয়ো পাওয়া গিয়েছে, তার ভিত্তিতে অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ। আপাতত জেল হেফাজতে পাঠানো হয়েছে।

ঘটনাটি ঘটেছে গত রবিবার রাতে। পুলিশ জানিয়েছে, তরুণীর করা ভিডিয়ো অনুযায়ী, অভিযুক্ত যে শুধু তাঁকে হুমকি দিচ্ছিল বা ব্ল্যাকমেল করছিল, তাই নয়, তাঁর ১৪ বছরের নাবালিকা বোনকেও যৌন নির্যাতনের হুমকি দিচ্ছিল। ভিডিয়োতে দাবি করা হয়েছে, নাবালিকা বোনকে তাঁর কাছে পাঠানোর জন্য চাপ দিতেন তাঁর প্রেমিক। দিনের পর দিন এভাবে হুমকির চাপে তরুণী আত্মহত্যা করেছেন বলে অনুমান পুলিশের।

তরুণীর বাবা পুলিশকে জানিয়েছেন, কয়েক মাস ধরে অভিযুক্ত যুবক তাঁর মেয়েকে মানসিকভাবে নির্যাতন করছিল। অভিযুক্তরা প্রথমে বিয়ের অজুহাতে তরুণীকে হেনস্থা করে, তারপর ব্ল্যাকমেল করতে থাকে। প্রতিবাদ করলে অভিযুক্ত তাঁর নাবালিকা বোনকে নিয়ে অশ্লীল দাবি করতে থাকে।

পুলিশের দেওয়া তথ্য অনুযায়ী, প্রায় এক বছর আগে তরুণী এবং অভিযুক্ত নয়ডায় একটি কোম্পানিতে একসঙ্গে কাজ করতেন। সেখানেই তাঁদের দু’জনের পরিচয় হয়। এরপর অভিযুক্তরা বিয়ের অজুহাতে হেনস্থা এবং ব্ল্যাকমেল করতে থাকেন।

এসিপি স্বাধীন কুমার সিং জানিয়েছেন, পুলিশ যখন মৃত তরুণীর মোবাইলটি আনলক করে, তখন একটি ভিডিয়ো পাওয়া যায়। সেখানেই তরুণী অভিযুক্তের নাম নিয়েছে। তথ্যপ্রমাণের ভিত্তিতে পুলিশ গ্রেফতার করা হয়েছে, আইনানুগ ব্যবস্থাও নেওয়া হচ্ছে।