Arvind Kejriwal: সুপ্রিম কোর্টেও স্বস্তি মিলল না কেজরীর, প্রথম দফার ভোটে থাকবেন তিহাড়েই

AAP: সোমবার দিল্লি আদালত কেজরীবালের জেল হেফাজতের মেয়াদ বৃদ্ধি করেছে। ২৩ এপ্রিল অবধি তিহাড় জেলেই থাকতে হবে তাঁকে। এদিন দিল্লির রাউস অ্যাভিনিউ কোর্টে ভার্চুয়ালি পেশ করা হয় কেজরীবালকে। স্পেশাল জজ কাবেরী বাওয়েজার এজলাসে পেশ করা হয়। সেখানেই জেল হেফাজতের মেয়াদ বাড়ানো হয়।

Arvind Kejriwal: সুপ্রিম কোর্টেও স্বস্তি মিলল না কেজরীর, প্রথম দফার ভোটে থাকবেন তিহাড়েই
অরবিন্দ কেজরীবালImage Credit source: GFX- TV9 Bangla
Follow Us:
| Updated on: Apr 15, 2024 | 3:55 PM

নয়া দিল্লি: একইদিন জোড়া ধাক্কা দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরীবালের। দিল্লি কোর্টে মিলল না জামিন, অন্যদিকে সুপ্রিম কোর্টেও অস্বস্তি। ভোট প্রচারের জন্য অন্তর্বর্তী নির্দেশ পেলেন না কেজরীবাল। গ্রেফতারিকে চ্যালেঞ্জ জানিয়ে সুপ্রিম কোর্টে মামলা করেন তিনি। এ নিয়ে ইডির কী বক্তব্য তা জানাতে ইডিকে নোটিস দিয়েছে শীর্ষ আদালত। ২৪ এপ্রিলের মধ্যে তাদের নোটিসের জবাব দিতে হবে।

সোমবার দিল্লি আদালত কেজরীবালের জেল হেফাজতের মেয়াদ বৃদ্ধি করেছে। ২৩ এপ্রিল অবধি তিহাড় জেলেই থাকতে হবে তাঁকে। এদিন দিল্লির রাউস অ্যাভিনিউ কোর্টে ভার্চুয়ালি পেশ করা হয় কেজরীবালকে। স্পেশাল জজ কাবেরী বাওয়েজার এজলাসে পেশ করা হয়। সেখানেই জেল হেফাজতের মেয়াদ বাড়ানো হয়।

অন্যদিকে সুপ্রিম কোর্টে এদিন কেজরীর হয়ে সওয়াল করেন আইনজীবী অভিষেক মনুসিংভি। ১৯ এপ্রিলের আগে অন্তর্বর্তী নির্দেশের আবেদন জানান তাঁরা। যদিও আদালত সে আবেদন মানেনি। ২৯ এপ্রিল ফের শুনানি। প্রসঙ্গত ১৯ এপ্রিল থেকে শুরু হচ্ছে লোকসভার ভোট। অর্থাৎ প্রথম দফার ভোট জেলেই কাটবে দিল্লির মুখ্যমন্ত্রীর।