Mercedes : প্রেমিকার সঙ্গে বিচ্ছেদ, অবসাদে নিজের মার্সিডিজের সঙ্গে এ কী করলেন ডাক্তার!

Tamil Nadu News: প্রেমিকার সঙ্গে বিচ্ছেদের পর অবসাদগ্রস্ত ডাক্তার। তারপর নিজের মার্সিডিজের সঙ্গেই ঘটালেন ভয়ঙ্কর কাণ্ড।

Mercedes : প্রেমিকার সঙ্গে বিচ্ছেদ, অবসাদে নিজের মার্সিডিজের সঙ্গে এ কী করলেন ডাক্তার!
প্রতীকী ছবি
Follow Us:
| Edited By: | Updated on: Jan 29, 2023 | 6:49 AM

চেন্নাই: বান্ধবীর সঙ্গে বিচ্ছেদ মেনে নিতে পারেননি যুবক। পেশায় তিনি ডাক্তার (Doctor)। বান্ধবীর সঙ্গে আলাপ সেই ডাক্তারি পড়ার সময়ই। তবে কিছু বছর আগেই প্রেমে ভাঙন। আর তার থেকেই অবসাদে ভুগছিলেন ২৯ বছর বয়সী সেই ডাক্তার। আর সেই অবসাদ থেকেই গত বৃহস্পতিবার নিজের মার্সিডিজে (Mercedez) আগুন লাগিয়ে দিলেন তিনি। তামিল নাড়ুর (Tamil Nadu) কাঞ্চিপুরম (Kanchipuram) জেলার ঘটনা।

কাঞ্চিপুরমের একটি বেসরকারি মেডিক্যাল কলেজ থেকেই ডাক্তারি পড়েছিলেন যুবক। সেই সময় এক যুবতীর সঙ্গে তাঁর বন্ধুত্ব হয়। প্রথমে বন্ধুত্ব, তারপর ধীরে ধীরে তা প্রেমে পরিণত হয়। বেশ কিছু বছর একসঙ্গে থাকার পর তাঁদের সম্পর্ক ভেঙে যায় বলে জানা গিয়েছে। আর বান্ধবীর সঙ্গে এই বিচ্ছেদ মন থেকে মেনে নিতে পারেননি যুবক। তখন থেকেই মানসিক অবসাদে ভুগতে শুরু করেন। জানা গিয়েছে, এই অবস্থা থেকে বেরিয়ে আসার জন্য তিনি থেরাপিও নিচ্ছিলেন। তার মাঝেই নিজের মার্সিডিজে আগুন ধরালেন ব্যক্তি। প্রায় ৪০ লক্ষ টাকার কাছাকাছি এই গাড়ি চোখের নিমেষে হয়ে পুড়ে ছাই হয়ে গেল। আর বান্ধবীর সঙ্গে পুকুরের ধারে যে জায়গায় বারংবার দেখা হত তাঁর সেখানেই ঘটালেন এই কাণ্ড।

তবে পুলিশ মনে করছে শুধু নিজের রাগের মাথায় নিজের মার্সিডিজ পুড়িয়ে ছাই করে দিতে চাননি তিনি। এই উপায়ে নিজের জীবনেও ইতি টানতে চেয়েছিলেন ডাক্তার। কারণ নিজের গাড়িতে আগুন লাগানোর পর তিনি সেই গাড়ির ভিতরেই বসেছিলেন। এক বর্ষীয়ান পুলিশ আধিকারিক সংবাদ মাধ্যমে এনডিটিভিকে বলেছেন, “এই কাজের জন্য পুকুরের ধারের একটি জায়গা বেছে নিয়েছেন তিনি। এই জায়গাতেই তাঁরা একসঙ্গে সময় কাটাতেন। তিনি অনেকক্ষণ জ্বলন্ত গাড়ি থেকে বের হননি। পরে দম বন্ধ হয়ে আসতে তিনি বের হতে বাধ্য হন। তারপর স্থানীয় বাসিন্দারা দমকল বাহিনীকে খবর দেন। গাড়িটি পুরো ঝলসে গিয়েছে।” এদিকে ওই পুলিশ আধিকারিক বলেন, “আমরা তাঁর বান্ধবীর নম্বর খুঁজে বের করেছি। এবং নিশ্চিত করেছি তিনি নিরাপদ আছেন কি না। তিনি এই ঘটনার সময় গাড়ির ভিতরে ছিলেন না।”