Bengaluru: জলে ভাসছে BMW গাড়ি, উদ্ধার হতেই পুলিশ দেখল ভিতরে নেই কেউ! তদন্তে জানা গেল অবাক করা কারণ…

Bengaluru Car: যে ব্যক্তির গাড়ি তাঁকে জেরা করে সুবিধা করে উঠতে পারেননি পুলিশ আধিকারিকরা। গাড়ি মালিকের পরিবারের সদস্যদের সঙ্গে কথা বলে পুলিশ জানতে পারে, মায়ের মৃত্যুর পর থেকে ওই ব্যক্তি মানসিক অবসাদে রয়েছেন।

Bengaluru: জলে ভাসছে BMW গাড়ি, উদ্ধার হতেই পুলিশ দেখল ভিতরে নেই কেউ! তদন্তে জানা গেল অবাক করা কারণ...
ছবি: সংবাদ সংস্থা
Follow Us:
| Edited By: | Updated on: May 28, 2022 | 4:47 PM

বেঙ্গালুরু: কাবেরীর নদীতে একটি গাড়ি ভাসতে দেখে হক চকিয়ে গিয়েছিলেন জেলে এবং গ্রামবাসীরা। পথ চলতি মানুষরা আরও জলে বিলাসবহুল বিএমডাব্লুউ (BMW Car) গাড়িটি দেখে হকচকিয়ে গিয়েছিলেন। বুধবার কর্নাটকের (Karnataka) শ্রীরঙ্গপটনায় এই ঘটনাটি ঘটেছে। নদীর জলে গাড়ি ভাসতে দেখে স্বাভাবিকভাবেই স্থানীয় বাসিন্দাদের মনে হয়েছিল, এ নিশ্চয়ই কোনও দুর্ঘটনা। সঙ্গে সঙ্গে স্থানীয় থানায় খবর দেওয়া হয়েছিল। সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে পৌঁছয় পুলিশ। গাড়িতে কেউ আটকে থাকতে পারে আন্দাজ করে পুলিশ সঙ্গে সঙ্গে গাড়িটিকে উদ্ধারের ব্যবস্থা করে। গাড়ি উদ্ধার করতেই দেখা যায় গাড়িতে আটকে নেই কেউ। ঘটনার তদন্ত শুরু করে পুলিশ। গাড়ির নম্বরপ্লেটের সূত্র ধরে গাড়ি মালিককে হদিশ পাওয়া যায়। পুলিশ পরিবহণ দফতর মারফত জানতে পারে ওই বিএমডাব্লুউ গাড়ির মালিক বেঙ্গালুরুর মহালক্ষ্মী এলাকার বাসিন্দা।

যে ব্যক্তির গাড়ি তাঁকে জেরা করে সুবিধা করে উঠতে পারেননি পুলিশ আধিকারিকরা। গাড়ি মালিকের পরিবারের সদস্যদের সঙ্গে কথা বলে পুলিশ জানতে পারে, মায়ের মৃত্যুর পর থেকে ওই ব্যক্তি মানসিক অবসাদে রয়েছেন। অবসাদের হাত থেকে মুক্তি পেতে সে নদীর জলে গাড়িটি ভাসিয়ে দিয়েছিল। কাবেরী নদীর জলে গাড়ি ভাসিয়ে দেওয়ার পর সে তাঁর নিজের বাড়ির ফিরে গিয়েছিল। পুলিশ জানিয়েছে উদ্ধার হওয়া গাড়িটি বিএমডাব্লিইউ এক্স৬ মডেলের। গাড়িটির বাজারমূল্য ১ কোটি ৩০ লক্ষ টাকা। স্থানীয় থানার পুলিশ আধিকারিক জানিয়েছেন, জেরার মুখে তাঁর পরিচয় সম্পর্কেও বিশদে জানা যায়নি, কারণ তিনি অসংলগ্ন কথা বলছিলেন।

পুলিশ জানিয়েছে মায়ের মৃত্যুর পর থেকেই ওই ব্যক্তির এই রকম অবস্থা। সে পরিবারের লোকজনের সঙ্গে ঠিক করে কথা বলছে না, এমনকী সঠিকভাবে খাওয়াদাওয়াও করছে না। ওই ব্যক্তির পরিবারের সদস্যদের সঙ্গে কথা বলার পর এবং তাদের বয়ান রেকর্ডের পর ওই ব্যক্তিকে ছেড়ে দেওয়া হয়েছে। এই ঘটনায় পুলিশ কোনও মামলা রুজু করেনি। পরিবার জানিয়েছে, গাড়টিকে তারা বেঙ্গালুরু আনার ব্যবস্থা করছে।