Bihar Train Fire: পোড়া গন্ধ নাকে আসতেই ঘুম ভেঙেছিল যাত্রীদের, উকি মেরে দেখলেন দাউদাউ করে জ্বলছে ইঞ্জিন! দেখুন ভয়ঙ্কর ভিডিয়ো

Bihar Train Fire: রেলওয়ে সূত্রে জানা গিয়েছে, বিহারের রক্সৌল থেকে নারকাটিয়াগঞ্জে যাচ্ছিল ডিজেল ট্রেন। ভেলওয়া রেল স্টেশনের কাছেই আচমকা ট্রেনের ইঞ্জিনে আগুন ধরে যায়। কালো ধোঁয়া দেখতে পেয়ে আতঙ্কিত হয়ে পড়েন যাত্রীরাও।

Bihar Train Fire: পোড়া গন্ধ নাকে আসতেই ঘুম ভেঙেছিল যাত্রীদের, উকি মেরে দেখলেন দাউদাউ করে জ্বলছে ইঞ্জিন! দেখুন ভয়ঙ্কর ভিডিয়ো
দাউদাউ করে জ্বলছে ইঞ্জিন।
Follow Us:
| Edited By: | Updated on: Jul 03, 2022 | 12:36 PM

পটনা: স্টেশন থেকে সবে বেরিয়েছে, ঢিমেতালেই এগোচ্ছিল ট্রেনটি। হঠাৎ নাকে এল কেমন একটা বিকট পোড়া পোড়া গন্ধ। উৎসুক কয়েকজন ট্রেন যাত্রী দরজা দিয়ে উকি মারতেই আঁতকে উঠলেন। দেখলেন দাউদাউ করে জ্বলছে ট্রেনের ইঞ্জিনই। এদিন সকালেই ভয়ঙ্কর ঘটনাটি ঘটে বিহারে। রক্সৌলের একটি চলন্ত ট্রেনেই ধরে যায় আগুন। ঘটনাকে কেন্দ্র করেই আতঙ্ক ছড়িয়ে পড়ে যাত্রীদের মধ্যে। তবে রেল কর্তৃপক্ষের তৎপরতায় দ্রুত আগুন নিয়ন্ত্রণে আনা হয়। সুরক্ষিতভাবে উদ্ধার করা হয়েছে যাত্রীদেরও।

রেলওয়ে সূত্রে জানা গিয়েছে, বিহারের রক্সৌল থেকে নারকাটিয়াগঞ্জে যাচ্ছিল ডিজেল ট্রেন। ভেলওয়া রেল স্টেশনের কাছেই আচমকা ট্রেনের ইঞ্জিনে আগুন ধরে যায়। কালো ধোঁয়া দেখতে পেয়ে আতঙ্কিত হয়ে পড়েন যাত্রীরাও। ট্রেন দাঁড় করানোর সঙ্গে সঙ্গে তারা কামরা থেকে নেমে পাশের খোলা জমিতে গিয়ে দাঁড়ান। পরে রেলওয়ে কর্তৃপক্ষ ও দমকল বাহিনীর তৎপরতায় ঘণ্টা খানেক বাদে আগুন নিয়ন্ত্রণে আনা সম্ভব হয়।

ইতিমধ্যেই আগুন লাগার ভিডিয়োটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। সেই ভিডিয়োয় দেখা গিয়েছে, ট্রেনের ইঞ্জিনে দাউদাউ করে আগুন জ্বলছে। কুণ্ডলী পাকিয়ে উঠছে কালো ধোঁয়া। বেশ কিছু যাত্রীকে আতঙ্কে চিৎকার করতেও শোনা যায়।

রেল কর্তৃপক্ষের তরফে জানানো হয়েছে, এ দিন ভোর ৫টা ২৫ মিনিট নাগাদ ভেলওয়ার স্টেশন ম্যানেজার একটি যাত্রীবাহী ট্রেনে আগুন লাগার খবর পান। সঙ্গে সঙ্গে সেখানে দমকল ও উদ্ধারকারী দল পাঠানো হয়। সুরক্ষিতভাবেই উদ্ধার করা হয়েছে সমস্ত যাত্রীদের। কোনও যাত্রীরা আহত হননি বলেই জানা গিয়েছে। সকাল ৭টা ২০ মিনিট নাগাদ আগুন নিয়ন্ত্রণে আনা হয়। ইঞ্জিনের পিছনের কামরাগুলিতেও আগুন ছড়িয়ে পড়েনি।

এদিকে যাত্রীদের অভিযোগ, খবর দেওয়া সত্ত্বেও দমকল অনেকক্ষণ বাদে ঘটনাস্থলে এসে পৌঁছয়। সকাল ৬টার পর থেকে আগুন নেভানোর কাজ শুরু হয়েছে। সকাল সাড়ে সাতটা নাগাদ আগুন নিয়ন্ত্রণে আনা সম্ভব নয়। কী কারণে ট্রেনের ইঞ্জিনে আগুন লেগেছে, তা এখনও জানা যায়নি।.