Malviya Nagar: দিল্লিতে প্রকাশ্য রাস্তায় তরুণকে একের পর এক ছুরির কোপ, ঘটল মৃত্যু! দাঁড়িয়ে দাঁড়িয়ে দেখল লোকে

বৃহস্পতিবার (১১ অগস্ট) সন্ধ্যায় দক্ষিণ দিল্লির মালব্যনগরের এক বাজার এলাকায় ২৫ বছর বয়সী এক হোটেল ম্যানেজমেন্টের ছাত্রকে প্রকাশ্যে একের পর এক ছুরির কোপে হত্যা করেছে পাঁচ দুষ্কৃতী। শুক্রবার এমনটাই জানিয়েছে স্থানীয় পুলিশ। চাঞ্চল্যকর ঘটনাটি ধরা পড়েছে এলাকার এক সিসিটিভি ক্যামেরায়।

Malviya Nagar: দিল্লিতে প্রকাশ্য রাস্তায় তরুণকে একের পর এক ছুরির কোপ, ঘটল মৃত্যু! দাঁড়িয়ে দাঁড়িয়ে দেখল লোকে
প্রকাশ্য রাস্তায় একের পর এক ছুরির কোপে নিহত ২৫ বছরের ছাত্র মায়াঙ্ক পানওয়ার
Follow Us:
| Updated on: Aug 12, 2022 | 3:30 PM

নয়া দিল্লি: দিল্লির ব্যস্ত বাজার এলাকা। চারপাশে প্রচুর মানুষ, যানবাহন। বৃহস্পতিবার (১১ অগস্ট) সন্ধ্যায় ওই ভিড়ে ভিড়াক্কার এলাকাতেই ২৫ বছর বয়সী এক হোটেল ম্যানেজমেন্টের ছাত্রকে, একের পর এক ছুরির কোপে হত্যা করেছে পাঁচ দুষ্কৃতী। শুক্রবার এমনটাই জানিয়েছে স্থানীয় পুলিশ। সূত্রের খবর, কথা কাটাকাটির থেকেই এই পরিণতি ঘটে। চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটেছে দক্ষিণ দিল্লির মালব্যনগরের এক বাজার এলাকায়। পুরো ঘটনাটি ধরা পড়েছে এলাকার এক সিসিটিভি ক্যামেরায়। সেই ভিডিয়োতে দেখা যাচ্ছে, ঘটনার সময় আশপাশে বহু মানুষজন থাকলেও, কেউই আক্রান্ত তরুণকে সাহায্য করতে এগিয়ে আসেননি। ছুরিকাঘাতের পর বীর দর্পে এলাকা ছাড়ে দুষ্কৃতীরা।

মালব্যনগর থানার পুলিশ জানিয়েছে, ১১ অগাস্ট সন্ধ্যায় তারা খবর পেয়েছিল বেগমপুরের ডিডিএ মার্কেটের ৩ নম্বর গেটের কাছে এক ব্যক্তির উপর হামলা হয়েছে। খবর পেয়ে পুলিশের একটি দল দ্রুত ঘটনাস্থলে গিয়েছিল। তারা সেখানে পৌঁছে দেখেছিলেন, আহত ব্যক্তিকে দিল্লির এইমস হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। পরবর্তীকালে, এইমস হাসপাতালের ট্রমা সেন্টারের পক্ষ থেকে ২৫ বছর বয়সী ওই ছাত্রের মৃত্যুর বিষয়ে তথ্য দেওয়া হয়।

সিসিটিভি ক্যামেরার দৃশ্য: মায়াঙ্কের উপর হামলা হতে দেখেও আটকাননি আশপাশের কেউ

পুলিশ জানিয়েছে নিহত ছাত্রের নাম মায়াঙ্ক পানওয়ার, সে দক্ষিণ দিল্লিরই শাহপুর জাট এলাকার বাসিন্দা। পুলিশ জানিয়েছে ঘটনার সময় মায়াঙ্কের সঙ্গে বিকাশ পানওয়ার নামে তার এক বন্ধু ছিল। বিকাশ পুলিশকে জানিয়েছেন, বৃহস্পতিবার সন্ধ্যা ৭টা নাগাদ তাঁরা দুজনে মালব্য নগরের বেগমপুর কিলাতে বসে ছিলেন। হঠাৎ ৫ জন অজ্ঞাত পরিচয় ব্যক্তি তাদের কাছে এগিয়ে এসে মায়াঙ্কের সঙ্গে কথা কাটাকাটি শুরু করেছিল। তারপর হাত চালাতে শুরু করে তারা। অভিযুক্তদের উপর পাথর ছুড়ে তাঁরা ঘটনাস্থল থেকে পালানোর চেষ্টা করেছিলেন। তবে, দুষ্কৃতীরা তাদের ধাওয়া করে। বেগমপুরের ডিডিএ মার্কেটের কাছে মায়াঙ্ককে ধাক্কা মেরে রাস্তায় ফেলে একাধিকবার ছুরিকাঘাত করে।

বিকাশ পানওয়ারের বয়ানের সঙ্গে মিলে গিয়েছে সিসিটিভি ফুটেজও। সেখানে দেখা গিয়েছে অভিযুক্তরা ভিড়ে ভিড়াক্কার বাজারে মায়াঙ্ককে ধাওয়া করে আসে। তারপর মাটিতে ফেলে ছুরি দিয়ে আক্রমণ করে। গোটা ঘটনার সময় ব্যস্ত দক্ষিণ দিল্লির রাস্তায় পথচলতি লোকজন এবং গাড়িচালকরা হামলা থামানোর কোনও চেষ্টাও করেনি। বিকাশের দায়ের করা অভিযোগের ভিত্তিতে একটি হত্যার মামলা রুজু করেছে পুলিশ। এই বিষয়ে তদন্তও শুরু করা হয়েছে। পুলিশ সিসিটিভি ফুটেজ দেখে ইতিমধ্যেই অভিযুক্তদের শনাক্ত করেছে। তাদের গ্রেফতারের চেষ্টা চলছে।