GRP এমন মারল যে পেট ফেটে নাড়িভুঁড়ি বেরিয়ে গেল যুবকের! স্টেশনে রক্তারক্তি কাণ্ড

Railways: পরিবারের এক আত্মীয়কে স্টেশনে ছাড়তে এসেছিলেন মহম্মদ ফুকরান (২৫)। কর্মভূমি এক্সপ্রেসের যাত্রীদের ভিড়ের মধ্যে তিনিও আটকে পড়েন। এদিকে, ভিড় নিয়ন্ত্রণ করতে ময়দানে নামে জিআরপি। ভিড়ে মারপিটের মধ্য়েই ফুকরানের পেটে ব্যাটন দিয়ে আঘাত করে দুই জিআরপি কর্মী। এরপরই পেট ফেটে যায় ফুকরানের।

GRP এমন মারল যে পেট ফেটে নাড়িভুঁড়ি বেরিয়ে গেল যুবকের! স্টেশনে রক্তারক্তি কাণ্ড
ফাইল চিত্রImage Credit source: Twitter
Follow Us:
| Updated on: Jul 27, 2024 | 3:09 PM

পটনা:  পেটে একের পর এক আঘাত। পেট ফেটে নাড়িভুঁড়ি বেরিয়ে এল যুবকের! জিআরপির বিরুদ্ধে উঠল এক যুবকের পেট ফাটিয়ে দেওয়ার অভিযোগ। রক্তে ভেসে যায় স্টেশন। দৃশ্য দেখে স্তম্ভিত হয়ে যায় ট্রেনের যাত্রীরা। পরে ওই যুবককে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। বর্তমানে তাঁর অবস্থা সঙ্কটজনক বলেই জানানো হয়েছে।

ভয়ঙ্কর ঘটনাটি ঘটেছে বিহারের সীতামারিহ জেলায়। বৃহস্পতিবার রাতে জনকপুর রোড রেল স্টেশনে মুম্বইগামী কর্মভূমি এক্সপ্রেস ঢুকতেই যাত্রীদের ভিড়ে বিশৃঙ্খলার সৃষ্টি হয়। সিট নিয়ে যাত্রীদের মধ্যে বচসা-হাতাহাতি বেঁধে যায়। সেই ভিড় সামলাতে গিয়েই রেল পুলিশ লাঠিচার্জ শুরু করে। যাত্রীদের সঙ্গে জিআরপির মারপিট শুরু হয়। সেখানেই এমন ভয়ঙ্করভাবে আহত হন এক যুবক।

জানা গিয়েছে, পরিবারের এক আত্মীয়কে স্টেশনে ছাড়তে এসেছিলেন মহম্মদ ফুকরান (২৫)। কর্মভূমি এক্সপ্রেসের যাত্রীদের ভিড়ের মধ্যে তিনিও আটকে পড়েন। এদিকে, ভিড় নিয়ন্ত্রণ করতে ময়দানে নামে জিআরপি। ভিড়ে মারপিটের মধ্য়েই ফুকরানের পেটে ব্যাটন দিয়ে আঘাত করে দুই জিআরপি কর্মী। এরপরই পেট ফেটে যায় ফুকরানের। বেরিয়ে আসে নাড়িভুঁড়ি। তাঁকে উদ্ধার করে প্রথমে প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে মুজাফ্ফরপুরের শ্রী কৃষ্ণ মেডিক্যাল কলেজ ও হাসপাতালে নিয়ে যাওয়া হয়। বর্তমানে ওই যুবকের অবস্থা সঙ্কটজনক।

জানা দিয়েছে, ওই যুবকের সম্প্রতিই পেটে অস্ত্রোপচার হয়েছিল। সেলাই কাঁচা ছিল। জিআরপি-র ব্যাটনের আঘাতেই তাঁর পেটের সেলাই ছিড়ে যায়। বেরিয়ে আসে নাড়িভুঁড়ি।

এই ঘটনার পরই স্টেশনে তীব্র অশান্তি শুরু হয়। বিক্ষুব্ধ জনতা স্টেশনের টিকিট কাউন্টারের কাঁচ ও জানালা ভেঙে দেয়। আহত হন কয়েকজন রেলকর্মীও।

পুলিশের তরফে জানানো হয়েছে, অভিযুক্ত দুই জিআরপি আধিকারিককে চিহ্নিত করা হয়েছে এবং তাঁদের সাসপেন্ড করা হয়েছে। অশান্তিতে জড়িত একাধিক ব্যক্তিকেও আটক করা হয়েছে। গোটা ঘটনার তদন্ত শুরু করা হয়েছে।