Rahul Dravid : বিজেপির কর্মসূচিতে দ্য ওয়াল? কী বললেন দ্রাবিড়

Rahul Dravid : ধর্মশালার বিজেপি বিধায়ক বিশাল নেহরিয়া দাবি করেছিলেন, ধর্মশালায় যুব মোর্চার জাতীয় কার্যনির্বাহী কমিটির কর্মসূচিতে যোগ দেবেন রাহুল দ্রাবিড়। ১২ থেকে ১৫ মে ওই কর্মসূচি রয়েছে।

Rahul Dravid : বিজেপির কর্মসূচিতে দ্য ওয়াল? কী বললেন দ্রাবিড়
বিজেপি যুব মোর্চার কর্মসূচিতে দ্রাবিড় যোগ দেবেন বলে দাবি করেন এক বিধায়ক
Follow Us:
| Edited By: | Updated on: May 10, 2022 | 6:03 PM

নয়া দিল্লি : মজবুত তাঁর ডিফেন্স। ভারতীয় ক্রিকেটের দ্য ওয়াল। আর এখন ভারতীয় ক্রিকেট দলের কোচ। সেই রাহুল শরদ দ্রাবিড় (Rahul Dravid) নাকি বিজেপি যুব মোর্চার এক কর্মসূচিতে যোগদান করবেন। রীতিমতো দাবি করলেন বিজেপির এক বিধায়ক। জল্পনা শুরু হয়, তাহলে কি রাহুল দ্রাবিড় এরপর বিজেপিতে যোগ দেবেন? জল্পনা দাবানলের মতো ছড়িয়ে পড়ার আগেই বিজেপি বিধায়কের দাবি খারিজ করলেন স্বয়ং দ্য ওয়াল। জানিয়ে দিলেন, এই খবর অসত্য। তিনি বিজেপি যুব মোর্চার কোনও কর্মসূচিতে যোগ দিচ্ছেন না।

বৃহস্পতিবার, ১২ মে থেকে ১৫ মে পর্যন্ত ধর্মশালায় বিজেপির যুব মোর্চার জাতীয় কার্যনির্বাহী কমিটির কর্মসূচি রয়েছে। ধর্মশালার বিজেপি বিধায়ক বিশাল নেহরিয়া বলেন, ওই কর্মসূচিতে বিজেপির সর্বভারতীয় সভাপতি জে পি নাড্ডা-সহ জাতীয় ও রাজ্য নেতৃত্ব অংশ নেবেন। থাকবেন কেন্দ্রীয় মন্ত্রীরাও। তার পরই তিনি দাবি করেন, ওই কর্মসূচিতে যোগ দেবেন ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক তথা বর্তমান কোচ রাহুল দ্রাবিড়। ধর্মশালার বিজেপি বিধায়ক বলেন, “রাহুল দ্রাবিড়ের উপস্থিতি যুবদের বার্তা দেবে যে শুধুমাত্র রাজনীতি নয়, আমরা অন্য ক্ষেত্রেও এগিয়ে যেতে পারি।”

বিজেপি বিধায়কের এই দাবির পরই গুঞ্জন শুরু হয়, এবার কি দ্রাবিড় বিজেপি-তে যোগ দেবেন? তাঁর সতীর্থ তথা বর্তমান বিসিসিআই সভাপতি সৌরভ গাঙ্গুলির বিজেপিতে যোগদান ঘিরে অনেকদিন ধরেই জল্পনা চলছে। কয়েকদিন আগে সৌরভের বাড়িতে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ নৈশভোজ করার পর সেই জল্পনা আর বাড়ে। যদিও পরদিন এক অনুষ্ঠানে রাজ্যের মন্ত্রী ফিরহাদ হাকিমের সঙ্গে এক মঞ্চে ছিলেন সস্ত্রীক সৌরভ। রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের প্রশংসা করেন। তারপরও অবশ্য জল্পনা একেবারে থামেনি। বিসিসিআই সভাপতিকে নিয়ে জল্পনার মধ্যেই রোহিতদের কোচের বিজেপিতে যোগ নিয়ে গুঞ্জন শুরু।

গুঞ্জন বাড়ার আগেই অবশ্য তাতে জল ঢেলে দিলেন ভারতীয় ক্রিকেটের দ্য ওয়াল। সংবাদসংস্থা এএনআই(ANI)-কে তিনি বলেন, “সংবাদমাধ্যমের একাংশে খবর প্রকাশিত হয়েছে যে ১২ থেকে ১৫ মে হিমাচল প্রদেশে একটি কর্মসূচিতে আমি যোগ দেব। আমি স্পষ্ট করে দিতে চাই, এই খবর অসত্য।”