‘ডেলটা প্লাসে মৃত্যু হয়েছে,’ স্ত্রীকে পুড়িয়ে স্যুটকেসে ভরে দেহ লোপাটের চেষ্টা স্বামীর!

Hyderabad: পুলিশ জানিয়েছে, শ্রীকান্ত মদের নেশায় আসক্ত ছিল। তার বিরুদ্ধে বেশ কিছু আর্থিক দুর্নীতির অভিযোগ রয়েছে। প্রায়শই দম্পতির মধ্যে ঝগড়া হত। গত ২২ জুন দু’জনের মধ্যে ঝগড়ার পরেই রাগের মাথায় ভুবনেশ্বরীকে পুড়িয়ে মারে শ্রীকান্ত।

'ডেলটা প্লাসে মৃত্যু হয়েছে,' স্ত্রীকে পুড়িয়ে স্যুটকেসে ভরে দেহ লোপাটের চেষ্টা স্বামীর!
সেই সিসিটিভি ফুটেজ
Follow Us:
| Updated on: Jun 29, 2021 | 11:20 PM

হায়দরাবাদ: করোনার (Corona) ডেল্টা প্লাস প্রজাতিতে আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে স্ত্রীর। এমনই জানিয়েছিল যুবক। কিন্তু পাঁচ দিন আগে এসভিআরআর সরকারি হাসপাতালের কাছে একটি স্যুটকেসের মধ্যে এক যুবতীর দগ্ধ দেহ উদ্ধার করে পুলিশ। ঘটনার তদন্ত নেমে সিসিটিভি ফুটেজ দেখে উঠে এল চাঞ্চল্যকর তথ্য!

সিসিটিভি-তে পুলিশ দেখতে পায় এক ক্যাব চালকের সঙ্গে মিলে এক যুবক একটি স্যুটকেসটি ফেলে যাচ্ছে সরকারি হাসপাতালের কাছে। খোঁজ শুরু হয় ক্যাব চালকের। তদন্তে পুলিশ জানতে পারে দেহটি চিত্তুরের রামসমুন্দ্রমের বাসিন্দা ভুবনেশ্বরী নামের এক যুবতীর। যার করোনায় মৃত্যু হয়েছে বলে পরিবারকে জানায় স্বামী শ্রীকান্ত রেড্ডি।

জানা গিয়েছে, ২০১৯ সালে কাদাপার শ্রীকান্ত রেড্ডি নামের এক যুবকের সঙ্গে বিয়ে হয় ভুবনেশ্বরীর। তাঁদের দেড় বছরের একটি মেয়েও রয়েছে। পুলিশ জানিয়েছে, শ্রীকান্ত মদের নেশায় আসক্ত ছিল। তার বিরুদ্ধে বেশ কিছু আর্থিক দুর্নীতির অভিযোগ রয়েছে। প্রায়শই দম্পতির মধ্যে ঝগড়া হত। গত ২২ জুন দু’জনের মধ্যে ঝগড়ার পরেই রাগের মাথায় ভুবনেশ্বরীকে পুড়িয়ে মারে শ্রীকান্ত। সেই রাতে স্ত্রীর মৃতদেহ স্যুটকেসে ভরে ফেলে দিয়ে আসে। তাকে সঙ্গ দেয় এক ক্যাব চালক।

স্ত্রীকে খুন করার পরে দুই পরিবারকে শ্রীকান্ত জানায়, করোনার ডেল্টা প্লাস প্রজাতিতে আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে ভুবনেশ্বরীর। তাঁর দেহ হাসপাতালের কর্মীরা পুড়িয়ে দিয়েছে। এদিকে এই খবর পেয়ে বেশ কয়েকটি হাসপাতাল এবং মর্গে খোঁজ চালায় ভুবনেশ্বরীর পরিবার। কোথাও ভুবনেশ্বরীর তথ্য না পেয়ে থানায় অভিযোগ দায়ের করে তারা। মিথ্যা বলেও অবশ্য শেষ রক্ষা হল না শ্রীকান্তর। এদিন তার সঙ্গে ক্যাব চালককেও গ্রেফতার করেছে পুলিশ।

আরও পড়ুন: রেকটামে রক্তপাত, মিউকরমাইকোসিসের পর করোনা আক্রান্তদের শরীরে হাজির নতুন সংক্রমণ

তিরুপতি পুলিশের মুখ্য আধিকারিক জানিয়েছেন মৃতার দেহের ৯০ শতাংশই পুড়ে গিয়েছিল। শ্রীকান্ত একটি বড় স্যুটকেস কিনে স্ত্রীর মৃতদেহ ভরে ফেলে দেহ ফেলে দেয়। এমন চাঞ্চল্যকর ঘটনায় শিউরে উঠেছে স্থানীয়রা।

আরও পড়ুন: দেশে আসছে চতুর্থ ভ্যাকসিন, তবে সবার জন্য নয়