ভিডিয়ো: পাকিস্তানের কাছে ম্যাচ হারার জের, পঞ্জাবে আক্রান্ত কাশ্মীরি ছাত্ররা

india vs pakistan match, জানা গিয়েছে কলেজ হোস্টেলে নিজেদের ঘরেই আক্রান্ত হন ওই কাশ্মীরি ছাত্ররা। আক্রান্ত হওয়ার মধ্যেই এক ছাত্র ঘটনার সময় ফেসবুক লাইভ করেন। সেখান দেখা গিয়েছে তাদের রড, বাঁশ, লাঠি দিয়ে আক্রমণ করা হয়েছে।

ভিডিয়ো: পাকিস্তানের কাছে ম্যাচ হারার জের, পঞ্জাবে আক্রান্ত কাশ্মীরি ছাত্ররা
ছবি: টুইটার
Follow Us:
| Updated on: Oct 25, 2021 | 1:53 PM

চণ্ডীগঢ়: রবিবার, টি ২০ বিশ্বকাপের (T 20 World Cup) হাই ভোল্টেজ ম্যাচে পাকিস্তানের কাছে হেরেছে ভারত (India Vs Pakistan)। সেই হারের বদলা নেওয়ার জেরেই এবার আক্রান্ত হলেন কাশ্মীরি ছাত্ররা (Kashmiri Students)। পঞ্জাবের সঙ্গরুর (Sangrur) এলাকার এক ইঞ্জিনিয়ারিং কলেজে ঘটনাটি ঘটেছে বলেই জানা গিয়েছে। এই ঘটনা ঘিরে কলেজ ক্যাম্পাসে পরিস্থিতি উত্তপ্ত হয়ে ওঠে। ভাই গুরুদাস ইনস্টিটিউট কলেজ অব ইঞ্জিনিয়ারিং কলেজ অ্যান্ড টেকনোলজিতে (Bhai Gurudas Institute of Engineering College And Technology) শেষমেশ পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে।

জানা গিয়েছে কলেজ হোস্টেলে নিজেদের ঘরেই আক্রান্ত হন ওই কাশ্মীরি ছাত্ররা। আক্রান্ত হওয়ার মধ্যেই এক ছাত্র ঘটনার সময় ফেসবুক লাইভ করেন। সেখান দেখা গিয়েছে তাদের রড, বাঁশ, লাঠি দিয়ে আক্রমণ করা হয়েছে। আক্রান্ত কাশ্মীরি ছাত্ররা জানিয়েছেন, পাকিস্তান ক্রিকেট ম্যাচ জিতে যাওয়ার পরেই উত্তর প্রদেশ (Uttar Pradesh) ও বিহারের (Bihar) ছাত্ররা তাদের ঘরে ঢুকে মারধর করে। চিৎকারের আওয়াজ পেয়েই বেশ কিছু পঞ্জাবি ছাত্র সেখানে চলে এসে আক্রান্ত কাশ্মীরি ছাত্রদের উদ্ধার করে। এই আক্রমণের ঘটনায় ৬ জন কাশ্মীরি ছাত্র আহত হয়েছেন।

দেখে নিন ভিডিয়ো

জম্মু কাশ্মীর স্টুডেন্টস্ অ্যাসোসিয়েশনের (Jammu Kashmir Students Association) মুখপাত্র নাসির খেউহামি (Nasir Khuehami) ফেসবুকে এই ঘটনার তীব্র নিন্দা জানিয়েছেন। ফেসবুকে তিনি লিখেছেন “পঞ্জাবের সঙ্গুর এবং মোহালিতে কাশ্মীরি ছাত্রদের যেভাবে লাঞ্ছিত করা হয়েছে সেই ঘটনাকে ধিক্কার জানাই। আক্রান্ত ছাত্ররা আমাকে জানিয়েছেন, ঘটনার সময় শুধুমাত্র স্থানীয় বাসিন্দারা এবং পাঞ্জাবি ছাত্ররাই তাদের উদ্ধার করেছে এবং মারধরের হাত থেকে বাঁচিয়েছে। বিহার, উত্তর প্রদেশ এবং হরিয়ানা থেকে আসা ছাত্ররা হোস্টেলের ঘরে ঢুকে পড়ে তাদের মারধর করে এবং তাণ্ডব চালায়।” নিজের ফেসবুক পোস্টে তিনি আক্রান্ত ছাত্রদের ছবিও শেয়ার করেছেন।

আরও পড়ুন Adhir Chaudhury: ‘চুক্তি হয়ে গিয়েছে, মোদীর সবচেয়ে বড় দালাল মমতাই’, তীব্র কটাক্ষ অধীরের

আরও পড়ুন Aryan Khan Drug Case: ফাঁসানো হতে পারে মিথ্যা মামলায়! আগেভাগে পুলিশকে চিঠি এনসিবি কর্তার