Locket Chatterjee meets Modi: বৈঠকে গরহাজির, প্রধানমন্ত্রীর সঙ্গে কেন তড়িঘড়ি সাক্ষাৎ লকেটের?

Locket Chatterjee meets Modi: মঙ্গলবারই সংসদী কমিটির বৈঠকও ছিল। কিন্তু সেই বৈঠকে দেখা যায়নি লকেটকে।

Locket Chatterjee meets Modi: বৈঠকে গরহাজির, প্রধানমন্ত্রীর সঙ্গে কেন তড়িঘড়ি সাক্ষাৎ লকেটের?
লকেট-মোদী সাক্ষাৎ
Follow Us:
| Edited By: | Updated on: Feb 07, 2023 | 7:49 PM

নয়া দিল্লি : প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর (Narendra Modi) সঙ্গে দেখা করলেন বিজেপি সাংসদ লকেট চট্টোপাধ্যায় (Locket Chatterjee)। মঙ্গলবার সাক্ষাতের পরই সেই ছবি তাঁর হোয়াটসঅ্যাপ স্ট্যাটাসে শেয়ারও করেছেন লকেট। পশ্চিমবঙ্গের পরিস্থিতি সম্পর্কে আলোচনার জন্যই দেখা করেছেন তিনি। পাশাপাশি নতুন বছরের শুভেচ্ছা জানাতে প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করেছেন বলেও জানিয়েছেন লকেট। তবে রাজনৈতিক মহলের একাংশের মতে, বিষয়টা অতটাও সহজ-সরল নয়। বিশেষত মঙ্গলবার বিজেপির সংসদীয় বৈঠকে উপস্থিত না থাকা সত্ত্বেও প্রধানমন্ত্রীর সঙ্গে কেন দেখা করলেন, তা নিয়েও প্রশ্ন তুলেছেন কেউ কেউ।

বিশ্বস্ত সূত্র বলছে, আসলে বিষয়টা অনেকটা জটিল। সংসদ চলাকালীন প্রত্যেক মঙ্গলবারই বিজেপির পার্লামেন্টারি পার্টির বৈঠক থাকে। এদিনটিও তার ব্যতিক্রম নয়। কিন্তু সেই বৈঠকে যাননি লকেট। সূত্রের খবর, লকেট দাবি করেছেন, ব্যক্তিগতভাবে তাঁকে কোনও মেসেজ করা হয়নি, আর গ্রুপে যে মেসেজ এসেছিল তা তাঁর চোখ এড়িয়ে গিয়েছিল বলেই দাবি করেছেন তিনি। প্রশ্ন উঠেছে, প্রতি মঙ্গলবার বৈঠক হয়, এ কথা জানা সত্ত্বেও কেন বৈঠকে গেলেন না সাংসদ?

বাংলার রাজনৈতিক মহলে এমনিতে অনেকদিন ধরেই গুঞ্জন রয়েছে যে লকেটের সঙ্গে তৃণমূলের কথা চলছে। এমন পরিস্থিতিতে পার্লামেন্টারি পার্টি বৈঠকে তাঁর না থাকা যে ভুল বার্তা দিতে পারে, সেটা বুঝেই সাংসদ প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ সারেন বলে মনে করছে রাজনৈতিক মহলের একাংশ। এইজন্যই কি তাড়াতাড়ি প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করা? আর সেই ছবি প্রকাশ্যে আনা? প্রশ্ন থাকছেই।