Maharashtra Case: নেপাল থেকে ভারতে এসে মহিষ ছানাকে ধর্ষণ, গণপিটুনিতে আধমরা ব্যক্তি

Maharashtra: শুক্রবার পুণের ডেকান এলাকাতে এই ঘটনা ঘটেছে বলেই জানিয়েছে পুলিশ। মহিষ ছানাটিকে ধর্ষণ করার সময় ওই ব্যক্তিকে হাতেনাতে ধরে ফেলেন প্রত্যক্ষদর্শীরা।

Maharashtra Case: নেপাল থেকে ভারতে এসে মহিষ ছানাকে ধর্ষণ, গণপিটুনিতে আধমরা ব্যক্তি
ছবি- প্রতীকী চিত্র
Follow Us:
| Edited By: | Updated on: Oct 29, 2022 | 5:18 PM

মহারাষ্ট্র: সময়ের সঙ্গে সঙ্গে মানুষের নৃশংসতা ক্রমেই বাড়ছে। ছোট শিশু থেকে শুরু করে বয়স্ক মহিলা, যৌন লালসার হাত থেকে রেহাই পাচ্ছে না কেউই। যৌন লালসা এমন চরম পর্যায়ে পৌঁছে গিয়েছে, পশুদেরও তার হাত থেকে রেহাই নেই। মহারাষ্ট্রের (Maharashtra) পুণেতে (Pune) এমনই এক ঘটনা সামনে এসেছে। ৩৮ বছর বয়সী এক ব্যক্তিকে জঘন্য কাজের জন্য শনিবার গ্রেফতার করেছে পুলিশ। পুলিশ সূ্ত্রে জানা গিয়েছে, ওই ব্যক্তি একটি মহিষ ছানাকে (Physical Assault ) ধর্ষণ করেছে।

শুক্রবার পুণের ডেকান এলাকাতে এই ঘটনা ঘটেছে বলেই জানিয়েছে পুলিশ। মহিষ ছানাটিকে ধর্ষণ করার সময় ওই ব্যক্তিকে হাতেনাতে ধরে ফেলেন প্রত্যক্ষদর্শীরা। এই বীভৎস দৃশ্য দেখতে পেয়ে ওই ব্যক্তিকে মারধর করতে শুরু করেন স্থানীয় বাসিন্দারা। বেধড়ক মারের মুখে অচৈতন্য হয়ে পড়ে ওই ব্যক্তি। তাঁকে আহত অবস্থায় স্থানীয় সাসুন জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। পুলিশ জানিয়েছে, অভিযুক্ত ব্যক্তি আদতে নেপালের বাসিন্দা।

ডেকান থানার এক সিনিয়র পুলিশ আধিকারিক মহিষ ছানাকে ধর্ষণ প্রসঙ্গে মুখ খুলেছেন। ধর্ষণের কথা স্বীকার করে নিয়ে তিনি বলেন, “স্থানীয় বাসিন্দাদের তরফে দাখিল করা প্রমাণের ভিত্তিতে আমার অভিযুক্ত ব্যক্তির বিরুদ্ধে এফআইআর দায়ের করেছি। ভারতীয় দণ্ড বিধির ৩৭৭ ধারায় অবৈধ যৌনতা সহ একাধিক ধারায় মামলা রুজু করা হয়েছে। এছাড়াও অভিযুক্ত ব্যক্তির বিরুদ্ধে প্রিভেনশন অব ক্রুয়েলটি এগেনস্ট অ্যানিম্যাল আইনেও মামলা রুজু করা হয়েছে।” পুলিশ জানিয়েছে, গণপিটুনি ব্যক্তি এই মূহূর্তে আহতে হয়ে হাসপাতালে ভর্তি। অবস্থার উন্নতি হলেই তাঁকে গ্রেফতার করা হবে।