My Home Group: ‘তারক্ষ্য’ প্রজেক্টের জন্য প্লাটিনাম পুরস্কার পেল ‘মাই হোম কনস্ট্রাকশন’

My Home Group: বিভিন্ন ক্ষেত্রে সাফল্যের স্বীকৃতি স্বরূপ এই পুরস্কার দেওয়া হয়। সংস্থাকে উৎসাহিত করার জন্যই এই উদ্যোগ।

My Home Group: 'তারক্ষ্য' প্রজেক্টের জন্য প্লাটিনাম পুরস্কার পেল 'মাই হোম কনস্ট্রাকশন'
মাই হোম কনস্ট্রাকশন
Follow Us:
| Edited By: | Updated on: Oct 06, 2022 | 10:58 PM

নয়া দিল্লি : বিশেষ সম্মানে ভূষিত হল নির্মাণ সংস্থা ‘মাই হোম কনস্ট্রাকশন’। কেন্দ্রীয় সরকারের শিল্প ও বাণিজ্য মন্ত্রকের অধীন ‘কোয়ালিটি কাউন্সিল অব ইন্ডিয়া’র তরফ থেকে এই পুরস্কার দেওয়া হল বৃহস্পতিবার। এ দিন দিল্লিতে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল। উপস্থিত ছিলেন কেন্দ্রীয় শিল্প ও বাণিজ্য মন্ত্রী পীযূষ গোয়েল।

‘কোয়ালিটি কাউন্সিল অব ইন্ডিয়া’র তরফে ডিএল শাহ কোয়ালিটি প্ল্যাটিনাম পুরস্কার দেওয়া হয়েছে ওই সংস্থাকে। দেশের অন্যতম সেরা সংস্থাকে প্রতি বছর এই পুরস্কারের জন্য বেছে নেওয়া হয়ে থাকে। নির্মাণকাজে নিজেদের প্রমাণ করার জন্যই ‘মাই হোম কনস্ট্রাকশন’কে এই পুরস্কার দেওয়া হয়েছে।

গত তিন দশর ধরে সাফল্যের সঙ্গে কাজ করছে এই সংস্থা। হায়দরাবাদের রিয়েল এস্টেটের বাজারে যথেষ্ট সুনাম রয়েছে এই সংস্থার। গ্রাহকরাও মেনে নিয়েছেন, এই সংস্থার সাফল্যের বিষয়টি। গুনমান, বিশ্বাসযোগ্যতার ওপর নির্ভর করেই এই সংস্থা চালানো হয় বলে দাবি কর্তাদের।

২০০৭ থেকে এই পুরস্কার প্রদান শুরু হয়েছে। পণ্য, পরিষেবা সহ বিভিন্ন মাপকাঠির ওপর ভিত্তি করে দেওয়া হয় পুরস্কার।

এ দিন পুরস্কার গ্রহণ করেন সংস্থার কর্ণধার তথা সিনিয়র প্রেসিডেন্ট এমকে রবি সাই, মাই হোম তারক্ষ্য প্রজেক্টের এভিপি পুরুষোত্তম ও আরও এক কর্তা নগরেদ্দয়া। এ দিন অনুষ্ঠানে উপস্থিত হয়ে গুণমানের কথা উল্লেখ করেন মন্ত্রী পীযূষ গোয়েলও। তিনি উল্লেখ করেন, গুণমান ভাল হলে সব ক্ষেত্রে খরচও কমানো সম্ভব হয়।