Anmol Bishnoi: নজরে এবার লরেন্স বিষ্ণোইয়ের ভাই আনমোল! মুঠি শক্ত করল এনআইএ

NIA bounty for Anmol Bishnoi: গ্যাংস্টার লরেন্স বিষ্ণোইয়ের ভাই, আনমোল বিষ্ণোইয়ের বিরুদ্ধে জোরদার অভিযানে নামল ন্যাশনাল ইনভেস্টিগেশন এজেন্সি। তাকে ধরিয়ে দিলে বা তাকে গ্রেফতার করার মতো তথ্য দিলে ১০ লক্ষ টাকা পুরস্কার দেওয়া হবে বলে, শুক্রবার (২৫ অক্টোবর) ঘোষণা করল এনআইএ।

Anmol Bishnoi: নজরে এবার লরেন্স বিষ্ণোইয়ের ভাই আনমোল! মুঠি শক্ত করল এনআইএ
এনআইএ-র নজরে আনমোল বিষ্ণোইImage Credit source: TV9 Bangla
Follow Us:
| Updated on: Oct 25, 2024 | 10:12 AM

নয়া দিল্লি: গ্যাংস্টার লরেন্স বিষ্ণোইয়ের ভাই, আনমোল বিষ্ণোইয়ের বিরুদ্ধে জোরদার অভিযানে নামল ন্যাশনাল ইনভেস্টিগেশন এজেন্সি। তাকে ধরিয়ে দিলে বা তাকে গ্রেফতার করার মতো তথ্য দিলে ১০ লক্ষ টাকা পুরস্কার দেওয়া হবে বলে, শুক্রবার (২৫ অক্টোবর) ঘোষণা করল এনআইএ। বিদেশে বসে আনমোলই লরেন্স বিষ্ণোইয়ের গ্যাং চালায় বলে অভিযোগ রয়েছে। সিধু মুসেওয়ালা এবং বাবা সিদ্দিকি হত্যা মামলা-সহ বেশ কয়েকটি অপরাধের সঙ্গে নাম জড়িয়েছে তার। বলিউড অভিনেতা সলমন খানের বাড়ির বাইরে গুলি চালানোর জন্য যে বন্দুকধারীকে আটক করা হয়েছিল, সেও জানিয়েছিল আনমোল বিষ্ণোই তাকে এই কাজের ভার দিয়েছিল। ২০২২ সালে নথিভুক্ত দুটি মামলায় তার বিরুদ্ধে চার্জশিট দাখিল করেছে এনআইএ।

খবরটি সদ্য এসে পৌঁছেছে। বিস্তারিত বিবরণ আসছে কিছুক্ষণের মধ্যেই। আপনার কাছে দ্রুততার সঙ্গে খবর পৌঁছে দেওয়াই আমাদের প্রয়াস। তাই সব খবরের লেটেস্ট আপডেট পেতে এই পেজটি রিফ্রেশ করতে থাকুন। পাশাপাশি অন্যান্য খবরের জন্য ক্লিক করুন এখানে