Wife kills husband: কোটি টাকার জীবন বিমা করে ভয়ঙ্কর পরিণতি ব্যক্তির! আপনার সঙ্গেও এমনটা হতে পারে

Murder Case: পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, ১১ জুন আহমেদ নগর হাইওয়ে সংলগ্ন বিড পিম্পারগাওয়ান রোডে ওই মৃতদেহ পড়ে থাকতে দেখা গিয়েছিল।

Wife kills husband: কোটি টাকার জীবন বিমা করে ভয়ঙ্কর পরিণতি ব্যক্তির! আপনার সঙ্গেও এমনটা হতে পারে
ছবি- প্রতীকী চিত্র
Follow Us:
| Edited By: | Updated on: Jun 14, 2022 | 2:43 PM

মুম্বই: জীবনের মূল্য অনেক। অনেকেই ভবিষ্যতের কথা ভেবে এবং সুরক্ষিত জীবনের জন্য জীবন বিমা করে থাকেন। কিন্তু এই জীবন বিমাই যদি মৃত্যু কারণ হয়ে যায়, তবে তার থেকে মর্মান্তিক আর কী বা হতে পারে। জীবন বিমা করার কারণে মহারাষ্ট্রের এক ব্যক্তিকে খুন হতে হয়েছে বলেই জানা গিয়েছে। মহারাষ্ট্রে বিড জেলাতে এই খুনের ঘটনাটি ঘটেছে। পুলিশ জানিয়েছে, ৪৫ বছর বয়সী ব্যক্তির স্ত্রী ও তাঁর দুই সহযোগী মিলে নির্মমভাবে ওই ব্যক্তিকে হত্যা করেছে। জানা গিয়েছে, ওই ব্যক্তির ১ কোটি টাকার বিমা রয়েছে, সেই বিমার টাকা হাতিয়ে নেওয়ার জন্য তাঁকে খুন করা হয়েছে বলেই জানা গিয়েছে। পুলিশ সূত্রে জানা গিয়েছে নিহত ব্যক্তির নাম মানচক গোবিন্দ পওয়ার। তিনি লাটুর জেলার রেনাপুরের বাসিন্দা।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, ১১ জুন আহমেদ নগর হাইওয়ে সংলগ্ন বিড পিম্পারগাওয়ান রোডে ওই মৃতদেহ পড়ে থাকতে দেখা গিয়েছিল। মৃতদেহ পড়ে থাকতে দেখে সঙ্গে সঙ্গে পুলিশে খবর দেন স্থানীয় বাসিন্দারা। পুলিশ এসে মৃতদেহ উদ্ধার করে ঘটনার তদন্তে নামে। নিহত ব্যক্তির স্ত্রী গাঙ্গুবাঈকে জেরা করা হলে, এই খুনটিকে তিনি দুর্ঘটনা হিসেবে চালিয়ে দেওয়ার চেষ্টা করেন। কিন্তু তদন্ত চলাকালীন নিহতের ব্যক্তির স্ত্রীর বক্তব্যে নানা ধরনের অসঙ্গতি ধরা পড়েছিল। পুলিশের সন্দেহ বাড়তেই তাঁকে হেফাজতে নেওয়া হয়। পুলিশ হেফাজতে জিজ্ঞাসাবাদ চলাকালীন এই খুনের ঘটনার কথা তিনি স্বীকার করে নিতে বাধ্য হয়। গাঙ্গুবাঈ পুলিশকে জানায় তাঁর স্বামীকে খুন করতে আরও ২ জন সাহায্য করেছিল। জীবন বিমার টাকা হাতিয়ে নেওয়ার জন্য ষড়যন্ত্র করা হয়েছিল।

মৃতদেহের ময়নাতদন্তের পুলিশ জানতে পারে, নিহত ব্যক্তির মাথায় ভারী কিছু দিয়ে আঘাত করা হয়েছিল এবং সেই কারণে তাঁর মৃত্যু হয়েছিল। পুলিশ জানিয়েছে, অভিযুক্ত মহিলা ২ লক্ষ করে টাকা দিয়ে ভাড়াটে খুনিদের জোগাড় করেছিল। অভিযুক্ত প্রত্যেক গ্রেফতার করা হয়েছে এবং তাদের বিরুদ্ধে ভারতীয় দণ্ড বিধির বিভিন্ন ধারায় মামলা রুজু করা হয়েছে।