PM Narendra Modi: ওয়ারধায় মোদীকে উষ্ণ অভ্যর্থনা বানজারা সম্প্রদায়ের মহিলাদের

PM Narendra Modi: ওয়াশিমে একটি সভাও করেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। সেই সভা থেকে কংগ্রেসকে কৃষক-বিরোধী বলে আক্রমণ শানান। স্বাধীনতার পর ক্ষমতায় এসে কংগ্রেস বানজারা সম্প্রদায়কে দূরে ঢেলে অপমান করেছে বলে তিনি মন্তব্য করেন। দেশের জন্য বানজারা সম্প্রদায়ের অবদানের উচ্ছ্বসিত প্রশংসা করেন মোদী।

PM Narendra Modi: ওয়ারধায় মোদীকে উষ্ণ অভ্যর্থনা বানজারা সম্প্রদায়ের মহিলাদের
প্রধানমন্ত্রীকে উষ্ণ অভ্যর্থনা বানজারা সম্প্রদায়ের মহিলাদের
Follow Us:
| Updated on: Oct 06, 2024 | 1:34 AM

ওয়ারধা: মহারাষ্ট্রের ওয়ারধায় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে উষ্ণ অভ্যর্থনা জানালেন বানজারা সম্প্রদায়ের মহিলারা। শনিবার মহারাষ্ট্র সফরে বানজারা সম্প্রদায়ের সন্তদের সঙ্গে সময় কাটান প্রধানমন্ত্রী। বানজারা সম্প্রদায়ের মহিলারা তাঁকে উষ্ণ অভ্যর্থনা জানান। তাঁদের সঙ্গে আলাপচারিতা করেন প্রধানমন্ত্রী।

বানজারা সম্প্রদায়ের সন্তদের সঙ্গে সময় কাটানো পরে পরে এক্স হ্যান্ডলে পোস্ট করেন প্রধানমন্ত্রী। লেখেন, “ওয়াশিমে বানজারা সম্প্রদায়ের সন্তদের সঙ্গে সাক্ষাৎ হল। সমাজের সেবায় তাঁদের উদ্যোগ প্রশংসনীয়।” ওয়াশিমে সন্ত সেবালাল মহারাজ ও সন্ত রামারাও মহারাজের সমাধিতে শ্রদ্ধার্ঘ জানান মোদী। এছাড়া জগদম্বা মাতা মন্দিরে যান তিনি। শনিবার মহারাষ্ট্রে একাধিক প্রকল্পের সূচনা করেন প্রধানমন্ত্রী। এদিন পাঁচতলা বানজারা বিরাসত মিউজিয়ামের তিনি উদ্বোধন করেন।

এই খবরটিও পড়ুন

ওয়াশিমে একটি সভাও করেন প্রধানমন্ত্রী। সেই সভা থেকে কংগ্রেসকে কৃষক-বিরোধী বলে আক্রমণ শানান। স্বাধীনতার পর ক্ষমতায় এসে কংগ্রেস বানজারা সম্প্রদায়কে দূরে ঢেলে অপমান করেছে বলে তিনি মন্তব্য করেন। দেশের জন্য বানজারা সম্প্রদায়ের অবদানের উচ্ছ্বসিত প্রশংসা করেন মোদী। ইংরেজরা এই সম্প্রদায়কে অপরাধী গণ্য করত। কংগ্রেসও তাদের দূরে সরিয়ে রাখে বলে তিনি অভিযোগ করেন।

মহারাষ্ট্রে বিজেপি ও তার সঙ্গীদের ফের ক্ষমতায় আনার জন্য এদিন আর একটি সভায় আবেদন করেন প্রধানমন্ত্রী। তিনি বলেন, “মহারাষ্ট্রের উন্নয়নের বিরোধিতা করা কংগ্রেস ও তার সঙ্গীদের দূরে সরিয়ে রাখুন।”