Biplab Deb : গদি যেতেই প্রাক্তন মুখ্যমন্ত্রীর নামে ‘ভুয়ো সিআইএ রিপোর্ট’, পুলিশের দ্বারস্থ বিপ্লব জায়া

Biplab Deb : বিপ্লব দেবের নামে ভুয়ো সিআইএ রিপোর্ট নিয়ে মিথ্যে ও মানহানিকর অভিযোগ ছড়ানো হচ্ছে। এই অভিযোগে পশ্চিম ত্রিপুরা থানায় অভিযোগ দায়ের বিপ্লব স্ত্রী নীতি দেবের।

Biplab Deb : গদি যেতেই প্রাক্তন মুখ্যমন্ত্রীর নামে 'ভুয়ো সিআইএ রিপোর্ট', পুলিশের দ্বারস্থ বিপ্লব জায়া
ফাইল ছবি
Follow Us:
| Edited By: | Updated on: May 18, 2022 | 8:13 PM

আগরতলা : মন্ত্রিত্ব গেছে তো কী হয়েছে পত্নী আছেন সঙ্গে। এমন ছবিই দেখা গেল ত্রিপুরার প্রাক্তন বিজেপি মুখ্য়মন্ত্রী বিপ্লব দেবের ক্ষেত্রে। ত্রিপুরার মুখ্য়মন্ত্রী হিসেবে ইস্তফা দিয়েছেন বিপ্লব দেব। মাত্র তিন দিন হয়েছে। এর মধ্যেই থানায় অভিযোগ নিয়ে হাজির হয়েছেন তাঁর স্ত্রী নীতি দেব। স্বামীর বিরুদ্ধে মিথ্যে ও মানহানিকর বার্তা ছড়ানো হচ্ছে। মূলত এই অভিযোগ নিয়েই মঙ্গলবার পশ্চিম আগরতলা পুলিশের দ্বারস্থ হন তিনি। এই ঘটনার তদন্তের জন্য একটি অভিযোগও দায়ের করেন।

মঙ্গলবার পশ্চিম আগরতলা পুলিশ স্টেশনে হাজির হন বিপ্লব দেবের স্ত্রী নীতি দেব। তিনি অভিযোগ করেছেন, ১৬ মে তাঁর হোয়াটসঅ্যাপে একটি বার্তা আসে। সেই বার্তায় কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থাকে (CIA) উদ্ধৃত করে তাঁর স্বামীর বিরুদ্ধে একটি অভিযোগ ছিল। এই মেসেজ বা বার্তার বিষয়বস্তু ‘মিথ্য, মানহানিকর ও উস্কানিমূলক।’ বিপ্লব পত্নীর দাবি, এই রিপোর্ট ভুয়ো। কিন্তু এই রিপোর্ট সোশ্যাল মিডিয়ায় শেয়ার করছেন কেউ কেউ। এতে তাঁদের মানহানি হচ্ছে বলে অভিযোগ। এবং এই বিষয়ে দ্রুত ব্যবস্থা নেওয়ার জন্য পুলিশের কাছে দাবি জানান তিনি। নীতি দেব অভিযোগ করেছেন, “আমি খোঁজ নিয়ে দেখেছি হোয়াটসঅ্যাপ নম্বরটি মিথ্যে এবং অনুমোদন ছাড়াই সেটা ব্যবহার করা হয়েছে। সিআইএ নিয়ে বার্তাটি ছিল…এবং প্রাক্তন মুখ্যমন্ত্রীর নামে বার্তাটি ছড়ানো হচ্ছিল। দেশের সার্বভৌমত্ব নষ্ট করার জন্য কোনও গভীর ষড়যন্ত্র এটি।”

নাম প্রকাশে অনিচ্ছুক এক পুলিশ আধিকারিক জানিয়েছেন, তাঁরা প্রাক্তন মুখ্যমন্ত্রীর তরফে করা অভিযোগ গ্রহণ করেছেন। এই ঘটনার তদন্তও শুরু করে দেওয়া হয়েছে। তবে এক্ষেত্রে উল্লেখ্য, সিআইএ নামে ভারতে কোনও গোয়েন্দা সংস্থা নেই।