Minor Assault: ‘পুলিশ’ পরিচয়ে খালের ধারে নাবালিকাকে গণধর্ষণ দুই ব্যক্তির

Women Safety: জানা গিয়েছে, শুক্রবার বিকাল দমবিভলি শহরের ধারে থাকুরলি খালের ধারে ঘুরতে গিয়েছিলেন ওই নাবালিকা। তখনই দুই ব্যক্তি এসে নিজেদের পুলিশ বলে পরিচয় দেন বলে অভিযোগ। তল্লাশি চালানোর নামে ওই কিশোরীকে গণধর্ষণ করা হয় বলে অভিযোগ।

Minor Assault: ‘পুলিশ’ পরিচয়ে খালের ধারে নাবালিকাকে গণধর্ষণ দুই ব্যক্তির
প্রতীকী ছবি
Follow Us:
| Edited By: | Updated on: Jan 29, 2023 | 1:47 PM

ঠাণে: ভুয়ো পুলিশ সেজে নাবালিকাকে ধর্ষণের অভিযোগ উঠল। ১৭ বছরের ওই কিশোরী শুক্রবার বিকালে ঘুরতে গিয়েছিল শহরের প্রান্তে। এক বন্ধুর সঙ্গে ঘুরতে গিয়েছিল সে। খালের ধারে যখন সে ঘুরছিল, তখন দুজন তার পথ আটকায় বলে অভিযোগ। তাঁরা নিজেদের পুলিশ বলে পরিচয় দিয়েছিলেন বলে জানিয়েছে ওই কিশোরী। তার পথ আটকানোর পাশাপাশি তল্লাশি চালানোর কথা জানান অভিযুক্ত। তল্লাশির নামেই ওই কিশোরীকে ২জন মিলে গণধর্ষণ করেন বলেন অভিযোগ। তার উপর অত্যাচার চালানোর পর সেখান থেকে পালিয়ে যান অভিযুক্তরা। শুক্রবার সন্ধ্যায় ঘটনাটি ঘটেছে মহারাষ্ট্রের ঠাণে জেলার দমবিভলি শহরে। অত্যাচারিত হয়ে বাড়ি ফিরে গোটা ঘটনা পরিবারের লোকেদের জানায় ওই নাবালিকা। এর পর পুলিশে অভিযোগ দায়ের করা হয়। পকসো আইনে মামলা দায়ের হয়েছে বলে জানিয়েছে পুলিশ। এই ঘটনার পর মহিলাদের সুরক্ষা প্রশ্নের মুখে পড়েছে মহারাষ্ট্রের ওই ছোট্ট শহরে।

জানা গিয়েছে, শুক্রবার বিকাল দমবিভলি শহরের ধারে থাকুরলি খালের ধারে ঘুরতে গিয়েছিলেন ওই নাবালিকা। তখনই দুই ব্যক্তি এসে নিজেদের পুলিশ বলে পরিচয় দেন বলে অভিযোগ। ওই ব্যক্তিরা কিশোরীকে ফাঁসিয়ে দেওয়ার হুমকি দেয় অভিযোগ করেছেন নাবালিকা। তল্লাশি চালানোর নামে ওই কিশোরীকে গণধর্ষণ করা হয় বলে অভিযোগ। সেখান থেকে বাড়ি ফিরে ঘটনার কথা জানান ওই কিশোরী।

এর পর বিষ্ণুনগর থানায় গণধর্ষণের অভিযোগ দায়ের করেন ওই কিশোরী। দুই অজ্ঞাত পরিচয় ব্যক্তির বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধি এবং পকসো আইনে মামলা দায়ের করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ। এই ঘটনার ঘিরে ঠাণে কমিশনারেট এলাকায় নারী সুরক্ষা নিয়ে প্রশ্ন উঠতে শুরু করেছে। কারণ গত কয়েক দিনে বেশ কয়েকটি ধর্ষণের ঘটনা ঘটেছে ওই এলাকায়।