ভেজাল মদ খেয়ে মৃত্যু হল ৭ জনের

৭ জনের মৃত্যু (Died) হয়েছে। তবে মৃতের সংখ্যা বাড়তে পারে বলে আশঙ্কা করা হচ্ছে

ভেজাল মদ খেয়ে মৃত্যু হল ৭ জনের
ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে
Follow Us:
| Updated on: May 28, 2021 | 9:51 PM

আলিগ‌ড়: ভেজাল মদ খেয়ে মারা গেলেন ৭ জন। উত্তরপ্রদেশের (Uttar Pradesh) আলিগড়ে (Aligarh) ঘটনা। জানা গিয়েছে, এক মালিকের দু’‌টি মদের দোকান থেকে ভেজাল মদ বিক্রি হয়েছে। সেই মদ খেয়ে আলিগড়ের ৭ জন গ্রামবাসী মারা গিয়েছে। ঘটনার জেরে এলাকায় চাঞ্চল্য ছড়িয়েছে।

জেলা প্রশাসনের এক শীর্ষ কর্তা জানিয়েছেন, ইতিমধ্যে ৭ জনের মৃত্যু হয়েছে। তবে মৃতের সংখ্যা বাড়তে পারে বলে আশঙ্কা করা হচ্ছে। মৃত ব্যক্তিদের পোস্টমর্টেম রিপোর্ট হাতে এলে মৃত্যুর কারণ জানা যাবে। এক মালিকের দুই মদের দোকানেরই সরকার অনুমোদিত লাইসেন্স রয়েছে।

আলিগ‌ড়ের জেলাশাসক চন্দ্রভূষণ সিংয়ের মতে, ঘটনার সঙ্গে যুক্তদের গ্রেফতার করতে একটি পুলিশি দল গঠন করা হয়েছে। মৃতদের মধ্যে দুজন ট্রাক চালক। বাকি তিন জন কুরসুয়া গ্রামের বাসিন্দা। হাসপাতালে ভর্তি থাকা অবস্থায় মারা গিয়েছেন আরও দুজন। চন্দ্রভূষণ সিং নিশ্চিত করেন, পুরনো মদের কারণেই ৭ জন মারা গিয়েছেন।

পার্শ্ববর্তী কয়েকটি গ্রামের সম্প্রতি মৃতদের পোস্টমর্টেম করা হলে মৃতের সংখ্যা আরও বাড়ার সম্ভাবনা। ওই দুটি দোকানের লাইসেন্স ইতিমধ্যেই বাতিল করেছে আলিগ‌ড়ের জেলা প্রশাসন। ঘটনার সঙ্গে যুদ্ধদের বিরুদ্ধে মামলা দায়ের হয়েছে।

আরও পড়ুন: কোভিড নাকি ধারে-কাছে ঘেঁষবে না! মরা সাপ চিবিয়ে খেলেন এক ব্যক্তি