দু’বছর সহবাসের পর চাকরি পেয়ে বিয়েতে ‘না’, ধর্ষণে অভিযুক্তকে খুঁজতে ছুটল পুলিশ

পুলিশ সূত্রে খবর, নির্যাতিতার বয়স ২২। বৃহস্পতিবার বিকেলে ধর্ষণে অভিযুক্ত উৎকর্ষ সাচান নামে ওই যুবকের বিরুদ্ধে অভিযোগ দায়ের করে কোতোয়ালি থানা।

দু'বছর সহবাসের পর চাকরি পেয়ে বিয়েতে 'না', ধর্ষণে অভিযুক্তকে খুঁজতে ছুটল পুলিশ
প্রতীকী চিত্র।
Follow Us:
| Updated on: Mar 19, 2021 | 10:06 PM

উত্তর প্রদেশ: বিয়ের প্রতিশ্রুতি দিয়ে নাগাড়ে দু’বছর এক দলিত তরুণীকে ধর্ষণের অভিযোগ উঠল উত্তর প্রদেশের মাহুবা জেলায়। পুলিশ সূত্রে খবর, নির্যাতিতার বয়স ২২। বৃহস্পতিবার বিকেলে ধর্ষণে অভিযুক্ত উৎকর্ষ সাচান নামে ওই যুবকের বিরুদ্ধে অভিযোগ দায়ের করে কোতোয়ালি থানা। অভিযুক্তের বয়স ২৫ বলে খবর পুলিশ সূত্রে।

কোতোয়ালি থানার হাউস অফিসার জয়শ্যাম শুক্ল এ দিন জানিয়েছেন, বিয়ের প্রতিশ্রুতি দিয়ে গত দু’বছর ধরে ওই যুবতীকে ধর্ষণ করেছেন উৎকর্ষ নামের ওই যুবক। এমনটাই অভিযোগ ওই নির্যাতিতার। এখানেই থেমে না থেকে এরপর যখন তরুণী ওই যুবকে বিয়ে করার কথা বলে, তখন তাঁকে মেরে ফেলার হুমকি দেয় উৎকর্ষ। এমন বিস্ফোরক অভিযোগও যুবকের বিরুদ্ধে তুলেছেন ওই যুবতী।

পুলিশ সূত্রে খবর, হামিরপুরের বাসিন্দা ওই যুবকের সঙ্গে বিগত দু’বছরের বেশি সময় ধরে যোগাযোগ ছিল ওই তরুণীর। ক্রমশ শারীরিক ঘনিষ্ঠতা বাড়তে থাকায় বিয়ে করতে চেয়েছিলেন তরুণী। সেই সময় উৎকর্ষ রাজি ছিল। তবে মাসখানেক আগে নতুন চাকরি পেয়ে কানপুরে চলে আসে সে। তারপর থেকেই সম্পর্কে দূরত্ব বৃদ্ধি পেতে থাকে।

আরও পড়ুন: West Bengal Election 2021 Opinion Poll: মুখ্যমন্ত্রী হিসেবে কাকে দেখতে চায় বাংলা?

শেষ পর্যন্ত ওই যুবতী যখন বিয়ের জন্য চাপ দিতে থাকে, তখন বেঁকে বসে উৎকর্ষ। বিয়ের কথা বললে খুন করে দেবে বলে হুমকিও দিতে থাকে। তারপরই পুলিশের দ্বারস্থ হয় নির্যাতিতার পরিবার। ইতিমধ্যেই অভিযুক্তকে পাকড়াও করতে কানপুর এবং হরিরামপুরে ছুটে গিয়েছে পুলিশের দু’টি দল। অন্যদিকে, নির্যাতিতাতে মেডিক্যাল টেস্টের জন্য নিয়ে যাওয়া হয়।

আরও পড়ুন: West Bengal Election 2021 Opinion Poll: নন্দীগ্রামে জিতছেন কে, মমতা না শুভেন্দু?