Uttarakhand Land Slide : ‘বউ রেগে যাবে’, ধসে বরযাত্রীর গাড়ি আটকে যাওয়ায় ‘আতঙ্কিত’ বর

Uttarakhand Land Slide : বদ্রিনাথ হাইওয়েতে ধস নামায় আটকে পড়েছিল বহু গাড়ি। সেই আটকে পড়া গাড়িগলির মধ্যে ছিল বরযাত্রীদের গাড়িও। আর তাতেই

Uttarakhand Land Slide : ‘বউ রেগে যাবে’, ধসে বরযাত্রীর গাড়ি আটকে যাওয়ায় ‘আতঙ্কিত’ বর
ছবি সৌজন্যে : ANI
Follow Us:
| Edited By: | Updated on: Jul 13, 2022 | 10:31 PM

দেহরাদুন : প্রবল বৃষ্টিতে ধস নেমে জনজীবন স্তব্ধ করে দিয়েছে উত্তরাখণ্ডে। এরই মাঝে হালকা চালের একটি খবর প্রকাশ্যে এসেছে সম্প্রতি। বদ্রিনাথ হাইওয়েতে ধস নামায় আটকে পড়েছিল বহু গাড়ি। সেই আটকে পড়া গাড়িগলির মধ্যে ছিল বরযাত্রীদের গাড়িও। বরযাত্রীর গাড়ি ধসে আটকে পড়ার পর নাকি বর বলেন যে তিনি যদি সময় মতো না পৌঁছতে পারেন তাহলে কনে রাগ করবেন। জানা গিয়েছে, দুই ঘণ্টার বেশি সময় আটকে ছিল বরযাত্রীদের গাড়ি।

গত বুধবার উত্তরাখণ্ডের কর্ণপ্রয়াগে NH-58-এর একটি অংশ প্রবল বৃষ্টিতে ভেসে যায়। এর কারণে ধস নামে। বর এবং বরযাত্রীদের গাড়ি এক কিলোমিটার দীর্ঘ যানজটে আটকে পড়ে। পরিস্থিতি দেখে হাসতে হাসতে লাজুক বর শুভম চৌধুরী বলেন, তাঁর নিজের বিয়ের জন্য দেরি হয়ে যাচ্ছে। তিনি বলেন, ‘আমরা আমার শ্বশুরবাড়ির থেকে ক্রমাগত ফোন পাচ্ছি। তারা চাপে আছে। আমি তাদের বলেছি যে আমরা যানজটে আটকে আছি।’ এদিকে শুভমের বাবা ঘটনাস্থলে পুলিশের কাছে বারংবার অনুরোধ করছিলেন যাতে তাঁদের গাড়িকে আগে যেতে দেওয়া হয়।

বরের বাবা পুলিশকে বলেন, ‘আজ আমার ছেলের বিয়ে হওয়ার কথা, কিন্তু আমরা প্রায় দেড় ঘণ্টা যানজটে আটকে আছি। আমাদের দুপুর ১টার মধ্যে পাউরি গাড়ওয়ালের কান্দা খালে পৌঁছানোর কথা ছিল। কিন্তু আমরা এখনও কর্ণপ্রয়াগে আটকে আছি। আমরা পোখরি থেকে যাত্রা শুরু করি। যানজট মুক্ত হলেই গন্তব্যে পৌঁছাতে আমাদের কমপক্ষে দুই ঘণ্টা সময় লাগবে।’ এদিকে এই পরিস্থিতির মাঝে পড়ে বাকিরাও খুব বিরক্ত ছিলেন। রাস্তায় ধস নামার কারণে ক্ষুব্ধ তীর্থযাত্রীরা কর্ণপ্রয়াগের গৌচার চেকপোস্টে আটকে পড়েছিলেন। দীর্ঘ প্রচেষ্টার পর শেষ পর্যন্ত ধস সরিয়ে যান চলাচল ফের স্বাভাবিক করা হয়েছিল।