Crime News: যোগা ক্লাসে যাওয়ার কথা জানিয়ে নিখোঁজ, নতুন বছরের প্রথম দিনেই মিলল মহিলার দেহ

Crime News: যোগা ক্লাসে যাওয়ার কথা জানিয়ে বাড়ি থেকে বেরিয়েছিলেন। রবিবার কুয়ো থেকে মিলল মহিলার দেহ।

Crime News: যোগা ক্লাসে যাওয়ার কথা জানিয়ে নিখোঁজ, নতুন বছরের প্রথম দিনেই মিলল মহিলার দেহ
প্রতীকী ছবি
Follow Us:
| Edited By: | Updated on: Jan 01, 2023 | 5:48 PM

কোয়েম্বাটুর: ২০২২ সালে বাড়ি থেকে নিখোঁজ ছিলেন মহিলা। আর নতুন বছরে মিলল মহিলার দেহ। তামিলনাড়ুর (Tamil Nadu) কোয়েম্বাটুরে (Coimbatore) যোগা ক্লাসে (Yoga Class) যাওয়ার নাম করে বাড়ি থেকে বেরিয়েছিলেন মহিলা। তারপর আর ফেরা হয়নি বাড়ি। সেদিন থেকেই নিখোঁজ ছিলেন ৩৪ বছর বয়সী শুভশ্রী। আর রবিবার এক কুয়ো থেকে তাঁর দেহ উদ্ধার হল।

গত ১৯ ডিসেম্বর শুভশ্রীর স্বামী পালানি কুমার থানায় তাঁর স্ত্রী-র নিখোঁজ হওয়া নিয়ে ডায়েরি করেছিলেন। কুমার জানিয়েছিলেন, তাঁর স্ত্রী গত ১১ ডিসেম্বর বাড়ি থেকে যান। বাড়ি থেকে যাওয়ার আগে শুভশ্রী জানিয়েছিলেন, এক যোগা সেন্টারে এক সপ্তাহব্যাপী যোগা ক্লাসের জন্য তিনি যাচ্ছেন। পরে তিনি জানতে পারেন, যোগা ক্লাসে যাননি স্ত্রী। তারপরই এক সপ্তাহ পেরিয়ে যাওয়ার পরও স্ত্রীর বাড়ি না ফেরায় পুলিশের দ্বারস্থ হন তিনি।

এদিকে এক সিসিটিভি ফুটেজে দেখা গিয়েছে, যোগা সেন্টার থেকে বেরিয়ে যাচ্ছেন শুভশ্রী। তাঁর পরনে ছিল একটি সাদা পোশাক। তাঁকে যোগা সেন্টার থেকে বেরিয়ে রাস্তায় দৌড়াতে দেখা যায়। এদিকে কুমার পুলিশকে জানিয়েছেন, তিনি একটি অপরিচিত নম্বর থেকে স্ত্রী-র ফোনও পেয়েছিলেন। পরে জানতে পারেন তাঁর স্ত্রী শুভশ্রীই তাঁকে ফোন করার চেষ্টা করছেন। ফলে যোগা সেন্টার থেকে বেরিয়ে শুভশ্রী কেন ছুটছিলেন এবং অপরিচিত নম্বর থেকে কেনই বা নিজের স্বামীকে ফোন করেছিলেন তা নিয়ে ঘনীভূত হচ্ছে রহস্য।

এদিকে পুলিশের কাছে খবর আসে, সেম্মেদুতে একটি কুয়োতে এক মহিলার দেহ ভাসতে দেখা গিয়েছে। শুভশ্রীর হাতে একটি আংটি ছিল। এবং ওই যোগা সেন্টারের একটি স্ট্র্যাপও ছিল তাঁর হাতে। এই দুই দেখেই শনাক্ত করা হয় যে তিনিই শুভশ্রী। তারপর পুলিশ কোয়াম্বাটোর সরকারি হাসপাতালে মহিলার দেহ ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে। তবে শুভশ্রীর এই রহস্যজনক মৃত্যুর কারণ খুঁজতে জারি রয়েছে তদন্ত।