Umer Ahmed Ilyasi: RSS প্রধানকে রাষ্ট্রপিতা বলায় হুমকি ফোন পাচ্ছি: ইলিয়াসি, পেলেন Y+ ক্যাটাগরির নিরাপত্তা

আরএসএস প্রধান ভগবত ও সংগঠনের অন্যান্য নেতৃত্ব নয়া দিল্লির মসজিদে ইলিয়াসির সঙ্গে দেখা করেছিলেন। কস্তুরবা গান্ধী মার্গের দীর্ঘ এক ঘণ্টা তাঁদের মধ্যে বৈঠক হয়েছিল।

Umer Ahmed Ilyasi: RSS প্রধানকে রাষ্ট্রপিতা বলায় হুমকি ফোন পাচ্ছি: ইলিয়াসি, পেলেন Y+ ক্যাটাগরির নিরাপত্তা
ছবি: ফাইল চিত্র
Follow Us:
| Edited By: | Updated on: Oct 13, 2022 | 3:12 PM

নয়া দিল্লি: অল ইন্ডিয়া ইমাম অর্গানাইজেশের প্রধান উমর আহমেদ ইলিয়াসিকে ওয়াই প্লাস ক্যাটেগরির নিরাপত্তার বন্দোবস্ত করেছে কেন্দ্রীয় সরকার। রাষ্ট্রীয় স্বয়ংসেবক সঙ্ঘ প্রধান মোহন ভগবতকে ‘রাষ্ট্রপিতা’ সম্বোধন করার পর একাধিকবার হুমকি পেয়েছেন বলে অভিযোগ করেন ইলিয়াসি। ২২ সেপ্টেম্বর মোহন ভগবতের সঙ্গে সাক্ষাত করেছিলেন ইলিয়াসি। সৌজন্য সাক্ষাতের পরই ভগবতকে ‘রাষ্ট্র পিতা’ বলেছিলেন ইলিয়াসি। ইলিয়াসির আমন্ত্রণেই উত্তর দিল্লির মাদ্রাসা তাজউইদুল কোরানে গিয়েছিলেন আরএসএস প্রধান।

ওয়াই ক্যাটেগরি নিরাপত্তা প্রসঙ্গে সংবাদ সংস্থা এএনআইকে ইলিয়াসি বলেন, “ওয়াই ক্যাটেগরি নিরাপত্তা প্রদানের জন্য আমি ভারত সরকারের স্বরাষ্ট্র মন্ত্রককে ধন্যবাদ জানাই।” ইলিয়াসি জানিয়েছেন, ফোনে তাঁকে ইংল্যান্ড, দুবাই এবং কলকাতা থেকে হুমকি দেওয়া হচ্ছিল। তিলক থানে থানায় তিনি একটি অভিযোগ দায়ের করেছিলেন এবং হুমকির কথা স্বরাষ্ট্রমন্ত্রককেও জানিয়েছিলেন ইলিয়াসি।

আরএসএস প্রধান ভগবত ও সংগঠনের অন্যান্য নেতৃত্ব নয়া দিল্লির মসজিদে ইলিয়াসির সঙ্গে দেখা করেছিলেন। কস্তুরবা গান্ধী মার্গের দীর্ঘ এক ঘণ্টা তাঁদের মধ্যে বৈঠক হয়েছিল। এএনআইকে ইলিয়াসি বলেন, “মোহন ভগবত আমাদের মসজিদে আসার পর থেকে আমি ক্রমাগত হুমকি ফোন পাচ্ছিলাম। ২৩ সেপ্টেম্বর আমাকে ইংল্যান্ড থেকে ফোন করে বলা হয়েছিল আমি নরকে জ্বলে মরব। আমি বেঁচে থাকব না। মোহন ভগবতকে রাষ্ট্রপিতা বলার জন্যই আমাকে হুমকি দেওয়া হচ্ছে। অনেক বিচ্ছিন্নতাবাদীদের দেশে শান্তি ও ভালবাসার পরিবেশ পছন্দ নয়।” ইলিয়াসি জানিয়েছেন, এই ধরনের হুমকির কাছে তিনি কিছুতেই মাথা নত করবেন না।