Model’s Mysterious Death: পল্লবীর পর এবার বিদিশা! উঠতি মডেলের ঝুলন্ত দেহ উদ্ধার নাগেরবাজারের একটি ফ্ল্যাট থেকে

Actress Death: মাস চারেক আগে নাগেরবাজার অঞ্চলের একটি ফ্ল্যাটে থাকতে শুরু করেছিলেন বিদিশা। বয়ফ্রেন্ডের সঙ্গে থাকতেন বলে জানা গিয়েছে।

Model's Mysterious Death: পল্লবীর পর এবার বিদিশা! উঠতি মডেলের ঝুলন্ত দেহ উদ্ধার নাগেরবাজারের একটি ফ্ল্যাট থেকে
বিদিশার ঝুলন্ত দেহ উদ্ধার
Follow Us:
| Edited By: | Updated on: May 27, 2022 | 12:31 AM

কলকাতা : টলি অভিনেত্রী পল্লবীর মৃত্যু নিয়ে জট কাটতে না কাটতেই আরও এক উঠতি অভিনেত্রীর ঝুলন্ত দেহ উদ্ধার। বুধবার নাগের বাজার এলাকার একটি আবাসন থেকে উদ্ধার হয়েছে বিদিশা দে মজুমদার নামে এক অভিনেত্রী তথা মডেলের ঝুলন্ত দেহ। কোনও সুইসাইড নোট পাওয়া যায়নি। ফলে, এটা আত্মহত্যার ঘটনা না কি অন্য কিছু, তা এখনও স্পষ্ট নয়। ওই ফ্ল্যাটে প্রেমিকের সঙ্গেই বিদিশা থাকতেন বলে জানা গিয়েছে। মৃত্যুর আসল কারণ কী, তা খুঁজে বের করার চেষ্টা করছে পুলিশ।

বিদিশা দে মজুমদার নামে ওই তরুণী মূলত মডেল হিসেবেই পরিচিত ছিলেন এলাকায়। বেশ কিছু মডেলিং-এর কাজও করেছেন তিনি। তাঁর ফেসবুক বা ইনস্টাগ্রাম জুড়ে রয়েছে সে সব ছবি। তবে ব্যক্তিগত জীবনে কোনও সমস্যা ছিল কি না, তা এখনও স্পষ্ট নয় পুলিশের কাছে। বুধবার বিকেলে বেশ কিছুক্ষণ ডাকাডাকির পর বিদিশার সাড়া না পাওয়ায় স্থানীয় বাসিন্দারাই এ দিন পুলিশকে খবর দেন। এরপর পুলিশ এসে দরজা ভেঙে বিদিশাকে ঝুলন্ত অবস্থায় দেখতে পায়। ইতিমধ্যেই বিদিশার দেহ ময়নাতদন্তের জন্য আর জি কর হাসপাতালে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট এলে মৃত্যুর কারণ অনেকটা স্পষ্ট হবে বলে মনে করা হচ্ছে।

পল্লবীর ঘনিষ্ঠরা জানাচ্ছেন ৪- ৫ বছর ধরে মডেলিং-এর কাজ করছেন তিনি। জানা গিয়েছে, তাঁর প্রেমিকের নাম অনুভব বেরা। মাস কয়েক আগে নাগের বাজারের ওই আবাসনে অনুভবের সঙ্গে তিনি থাকতে শুরু করেন বলে জানা গিয়েছে। স্থানীয়রা জানাচ্ছেন অনুভবের সঙ্গে বিদিশার বচসা লেগে থাকত প্রায়ই। পেশায় জিম ট্রেনার অনুভব মেদিনীপুরের বাসিন্দা। তাঁর সঙ্গে কথা বলার চেষ্টা করছে পুলিশ।

উল্লেখ্য, অভিনেত্রী পল্লবীর মৃত্যুর পর তাঁর লিভ- ইন সঙ্গী সাগ্নিকের ভূমিকা নিয়ে প্রশ্ন উঠেছিল। ওই ঘটনায় সাগ্নিকের বিরুদ্ধে খুনের অভিযোগ তুলেছিল পল্লবীর পরিবার। আর সেই অভিযোগের পরিপ্রেক্ষিতেও গ্রেফতারও করা হয় সাগ্নিককে। যদিও ময়নাতদন্তের রিপোর্টে উল্লেখ করা হয়েছে, আত্মহত্য়া করেছেন পল্লবী। তবে বিদিশার ক্ষেত্রে আত্মহত্যা না কি খুন, তা এখনও স্পষ্ট হয়নি।