‘২০২৪ সালে বড় নেতা হবেন,’ রাজীব প্রসঙ্গে অর্জুন

রাজীব বন্দ্যোপাধ্যায় (Rajib Banerjee) কে তীব্র আক্রমণ করলেন অর্জুন সিং (Arjun Singh)। দিলেন পরামর্শও।

'২০২৪ সালে বড় নেতা হবেন,' রাজীব প্রসঙ্গে অর্জুন
ফাইল চিত্র
Follow Us:
| Updated on: Jun 09, 2021 | 5:58 PM

কলকাতা: মঙ্গলবারের একটি ফেসবুক পোস্ট। আর তাতেই যেন বিজেপিতে ক্রমশ একঘরে হয়ে পড়ছেন রাজীব বন্দ্যোপাধ্যায় (Rajib Banerjee)। এবার রাজ্যের প্রাক্তন মন্ত্রী তথা ডোমজুড়ের বিজেপি প্রার্থীকে তীব্র আক্রমণ করলেন অর্জুন সিং (Arjun Singh)। দিলেন পরামর্শও। ‘বেসুরো’ ডোমজুড়ের প্রার্থীকে নিয়ে বিজেপি সাংসদের কটাক্ষ, “রাজীব চিরকালই ক্ষমতায় থাকতে পছন্দ করেন।”

বুধবার দিল্লি থেকে অর্জুনের কটাক্ষ, রাজীব ব্যানার্জি চিরকাল ক্ষমতার সঙ্গে থাকতে পছন্দ করেন। তবে তাঁর তৃণমূলে যাওয়া উচিত হবে না। যদি যান তাহলে ভুল করবেন বলে মন্তব্য অর্জুনের। তবে বিজেপিতে থাকলে আখেরে রাজীবের লাভই হবে বলে জানাচ্ছেন অর্জুন। তাঁর সংযুক্তি, “বিজেপিতে থাকলে ২০২৪ সালে উনি বড় নেতা হতে পারবেন। তাই এখন উচিত হাওড়ার মানুষের পাশে থাকা।”

প্রসঙ্গত, রাজীব বন্দ্য়োপাধ্য়ায়ের‘বিতর্কিত’ ফেসবুক পোস্টের পরই তাঁর বিরুদ্ধে পোস্টারে ছয়লাপ হয়েছে ডোমজুড় (Domjur)। তৃণমূল ত্যাগের আগে যে রাজীবের নামে অনুগামীরা পোস্টার দিতেন সেখানে এখন তাঁর বিরুদ্ধে লেখা পোস্টার দেখা দিয়েছে।

হেস্টিংসে মঙ্গলবার গুরুত্বপূর্ণ বৈঠকেও যোগ দেননি রাজীব। তার মধ্যেই কার্যত শুভেন্দু অধিকারীর মন্তব্যের বিপক্ষে গিয়ে সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট করেন তিনি। বলেন, ‘মানুষের বিপুল জনসমর্থন নিয়ে আসা নির্বাচিত সরকারের সমালোচনা ও মুখ্যমন্ত্রীর বিরোধিতা করতে গিয়ে কথায় কথায় দিল্লি আর ৩৫৬ ধারার জুজু দেখালে বাংলার মানুষ ভাল ভাবে নেবে না।’ এর পরে রাজীবের ঘরওয়াপসি নিয়ে গুঞ্জন শুরু হয়।

বেলা গড়াতেই রাজীবকে তীব্র আক্রমণ করেছেন সৌমিত্র খাঁ, লকেট চ্যাটার্জিরা। এবার তাঁকে নিশানা করলেন অর্জুন সিংহ।

আরও পড়ুন: বিজেপিতে গিয়ে ফেঁসে গিয়েছেন শুভেন্দু: ফিরহাদ 

একুশের বিধানসভা নির্বাচনের কিছু দিন আগে তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দেন রাজীব বন্দ্যোপাধ্যায়। ডোমজুড় থেকে বিজেপির টিকিটে দাঁড়িয়েছিলেন তিনি। কিন্তু পরাজিত হন। নির্বাচনের ফল ঘোষণার পর থেকে সেভাবে আর প্রকাশ্যে আসতে দেখা যায়নি রাজীব বন্দ্যোপাধ্যায়কে। এর মধ্যে তাঁর রাজনৈতিক অবস্থান নিয়ে শুরু হয়েছে গুঞ্জন। এঅ প্রেক্ষিতে তাঁকে কটাক্ষ করার পাশাপাশি পরামর্শও দিতে শোনা গেল অর্জুনকে।