নববর্ষেও স্বস্তি লালার! ২৭ এপ্রিল পর্যন্ত রক্ষাকবচ বাড়াল শীর্ষ আদালত

কয়লাপাচার কাণ্ডের (CBI On Coal Scam Case) মূল চক্রী অনুপ মাজি (Anup Majhi) ওরফে লালার স্বস্তি অব্যাহত। তার রক্ষাকবচের মেয়াদ বাড়াল সুপ্রিম কোর্ট (Supreme Court)।

নববর্ষেও স্বস্তি লালার! ২৭ এপ্রিল পর্যন্ত রক্ষাকবচ বাড়াল শীর্ষ আদালত
ফাইল চিত্র।
Follow Us:
| Updated on: Apr 15, 2021 | 11:13 AM

নয়া দিল্লি: কয়লাপাচার কাণ্ডের (CBI On Coal Scam Case) মূল চক্রী অনুপ মাজি (Anup Majhi) ওরফে লালার স্বস্তি অব্যাহত। তার রক্ষাকবচের মেয়াদ বাড়াল সুপ্রিম কোর্ট (Supreme Court)। ২৭ এপ্রিল পর্যন্ত সিবিআই তাকে গ্রেফতার করতে পারবে না।

আগামী বৃহস্পতিবার ফের সুপ্রিম কোর্টে এই মামলার শুনানি। তার আগে পর্যন্ত অনুপ মাজি ওরফে লালাকে গ্রেফতার করা যাবে না বলে জানা গিয়েছে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার সূত্রে। মঙ্গলবারই অভিযুক্তের আইনি রক্ষাকবচের মেয়াদ শেষ হত। তার আগেই আরও বাড়ানো হল তার মেয়াদ।

সোমবার বাঁকুড়ার পুলিশ সুপার কোটেশ্বর রাওকে সমন পাঠিয়ে তলব করা হয়। সূত্রের খবর, নির্ধারিত সময়েই সিবিআই দফতরে পৌঁছন তিনি। কয়লা পাচার সংক্রান্ত একাধিক খুঁটিনাটি প্রশ্ন করা হয় তাঁকে। লালাকে মূলত নিজেদের হেফাজতে নিয়ে এই মামলার একেবারে গোড়ায় পৌঁছতে চাইছেন তদন্তকারীরা। লালা তদন্তকারীদের একাধিক প্রশ্নের উত্তর এড়িয়ে যাচ্ছেন। তাই তাঁকে হেফাজতে পাওয়া অত্যন্ত জরুরি বলে মনে করছেন তদন্তকারীরা। সুপ্রিম কোর্টে লালাকে হেফাজতে চেয়ে সিবিআই আবেদন জানাতে পারে বলে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা সূত্রে খবর।

আরও পড়ুন: ‘মাস্ক পরলে দমটা বন্ধ লাগছে’, ‘পকেটে রয়েছে মাস্ক’! পয়লা বৈশাখে দক্ষিণেশ্বরের অরক্ষিত মুখগুলি ভয় বাড়াল আরও

বৃহস্পতিবার ফের লালাকে তলব করেছিল সিবিআই। নববর্ষের কারণে আজ সিবিআইয়ের কাছে ছুটি চেয়েছেন লালা। তার আবেদন গ্রহণ করেছেন গোয়েন্দারা। কয়েকদিনের মধ্যেই ফের তাঁকে তলব করা হবে বলে খবর।