করোনা আক্রান্তের দেহ পড়ে রাস্তার পাশে, আতঙ্কিত স্থানীয়রা

করোনা আক্রান্তের দেহ অনেক সময়ই সৎকারের ক্ষেত্রে সমস্যা হচ্ছে। বেশ কয়েক ঘণ্টা দেহ পড়ে থাকার ঘটনাও ঘটছে।

করোনা আক্রান্তের দেহ পড়ে রাস্তার পাশে, আতঙ্কিত স্থানীয়রা
আক্রান্তের দেহ পড়ে রাস্তায়
Follow Us:
| Updated on: Apr 30, 2021 | 7:08 AM

কলকাতা: ফের এক ভয়ঙ্কর ঘটনার সাক্ষী কলকাতা। রাস্তার ওপরেই পড়ে রইল করোনা আক্রান্তের দেহ। ঘণ্টার পর ঘণ্টা পড়ে থাকলেও সৎকারের কোনও ব্যবস্থা নেই। এমনই দৃশ্য দেখা গেল বেলঘরিয়ার ফিডার রোডে। আর সেই দৃশ্যে রীতিমতো আতঙ্কিত হয়ে পড়েন স্থানীয়রা।

জানা গিয়েছে, দমদম ক্যান্টনমেন্ট থেকে করোনা আক্রান্ত ওই রোগীকে নিয়ে হাসপাতালে নিয়ে যাচ্ছিলেন মৃতের তিন আত্মীয়। পথে বেলঘরিয়া ফিডার রোডে মৃত্যু হয় আক্রান্তের। আর সেখানেই একটি ফ্ল্যাটের পাশে দেহ রেখে বসে পড়েন আত্মীয়রা। বৃহস্পতিবার বিকেল ৫ টা নাগাদ এই ঘটনা ঘটে। এরপর সন্ধে হয়ে গেলেও সেখান থেকে দেহ সরানো হয়নি। খবর পেয়ে ও সেই দৃশ্য দেখে আতঙ্কিত হয়ে পড়েন এলাকার বাসিন্দারা।

মৃতের এক আত্মীয়ের দাবি, ওই ফ্ল্যাটে্ই তাঁদের ওই আত্মীয় থাকেন, তাই তাঁরা সেখানে দেহ নিয়ে বসে আছেন। দেহ কেন সৎকার করা হচ্ছে না, তা নিয়ে প্রশ্ন করা হলে ক্ষুব্ধ হন তাঁরা। পরে খবর পেয়ে ঘটনাস্থলে আসে পুলিশ ও দেহটি সৎকারের ব্যবস্থা করে।

আরও পড়ুন: মধ্যরাতে ধর্মীয় জমায়েতে পদপিষ্ট হয়ে মৃত্যু অন্তত ৩৮ জনের

মৃতের আত্মীয়কে জিজ্ঞাসা করা হলে তিনি বলেন, ফ্ল্যাটে নিফট নেই বলে দেহ তোলা যাচ্ছে না। দেহ ঢাকা দেওয়ারও কোনও ব্যবস্থা নেই। স্থানীয় প্রশাসনের তরফ থেকে তাঁদের সাহায্য করা হচ্ছে বলে উল্লেখ করেন ওই ব্যক্তি। স্থানীয় এক বাসিন্দা জানান, তাঁরা মৃতের আত্মীয়দের এসে দেহ সরাতে বলেও কোনও লাভ হয়নি।