রাজনীতি ছাড়তে চান চিরঞ্জিৎ, প্রতিক্রিয়া দিলেন ফিরহাদ

'আমি রাজনীতির লোক নই' ভোটের মুখে অভিনেতার বক্তব্য ঘিরে তীব্র জল্পনা

রাজনীতি ছাড়তে চান চিরঞ্জিৎ, প্রতিক্রিয়া দিলেন ফিরহাদ
Follow Us:
| Edited By: | Updated on: Feb 17, 2021 | 8:48 PM

কলকাতা: ভোটের মুখে বাংলার রাজনীতিতে রঙ বদলের ছবি ধরা পড়েছে আগেই। অনেকে যেমন শিবির বদল করেছেন, তেমনই রাজনীতি ছেড়ে দেওয়ার উদাহরণও রয়েছে। সম্প্রতি খেলার জগতে ফিরে যাওয়ার কথা বলে রাজনীতি ছেড়েছেন লক্ষীরতন শুক্লা। এবার সেই পথে হাঁটার ইঙ্গিত দিলেন অভিনেতা চিরঞ্জিৎ। এই মন্তব্যের পর প্রতিক্রিয়া দিলেন ফিরহাদ হাকিম।

বুধবার এক সংবাদমাধ্যমের সামনে মুখ খুলে চিরঞ্জিৎ বলেন, রাজনীতি থেকে অব্যাহতি চান তিনি। দলনেত্রীর কাছে নাকি তাঁর এমনটাই আর্জি। তিনি বলেছেন, ‘রাজনীতির লোক নই, ছেড়ে দিন আমাকে’। তবে অন্য দলে যাবেন না বলে জানিয়েছেন তিনি।

আরও পড়ুন: ‘মিশন বাংলা’ সফল করতে আজ শহরে শাহ, সফর শুরু তৃণমূলের শক্ত ঘাঁটি থেকে

২০১১ সালের বিধানসভা নির্বাচনের আগে বেশ কয়েক বছর মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে বিভিন্ন জায়গায় অনুষ্ঠান, সভায় যেতে দেখা গিয়েছিল এই অভিনেতাকে। তাঁর দাবি, ২০১৬ সালেও অব্যাহতি চেয়েছিলেন তিনি। কিন্তু মমতা বন্দ্যোপাধ্যায় রাজি হননি। ভোটের মুখে চিরঞ্জিতের এমন দাবি নিয়ে তৈরি হয়েছে জল্পনা।

এই প্রসঙ্গে ফিরহাদ হাকিম TV9 বাংলাকে বলেন,  “এটা চিরঞ্জিৎ দার নিজের ব্যাপার। চিরঞ্জিৎ দা নিশ্চিতভাবে একটা অন্য জগতের মানুষ। আমি তাঁকে শ্রদ্ধা করি। এটা মমতা বন্দ্যোপাধ্যায় আর চিরঞ্জিতদার ব্যাপার। আমি এর মাঝে কিছু বলব না। চিরঞ্জিৎ দা শ্রদ্ধেয় মানুষ আমাদের কাছে।”

বুধবারই বিজেপির সদর দফতরে কৈলাশ বিজয়বর্গীর হাত ধরে বিজেপিতে যোগ দিয়েছেন যশ দাস গুপ্ত, সৌমিলি বিশ্বাস, পাপিয়া অধিকারী-সহ এক ঝাঁক টেলি তারকা। তারপরই এমন মন্তব্য নিয়ে শুরু হয়েছে রাজনৈতিক চর্চা। যদিও তেমন কোনও সম্ভাবনার কথা নিজেই উড়িয়ে দিয়েছেন চিরঞ্জিৎ।