Raid In Swarup Biswas House: ৫১ ঘণ্টা পার, অরূপ বিশ্বাসের ভাইয়ের বাড়িতে এখনও কেন্দ্রীয় সংস্থার তল্লাশি

IT Raid: গত বুধবার ৬ জায়গায় আয়কর হানা দেয়। তালিকায় স্বরূপ বিশ্বাসের বাড়ির পাশাপাশি ছিল স্বরূপের স্ত্রী তৃণমূল কাউন্সিলর জুঁই বিশ্বাসের কার্যালয়ও। পাশাপাশি রানা সরকার নামে এক নির্মাণ ব্যবসায়ীর বাড়িতেও হানা দেন আইটি আধিকারিকরা। তিনি স্বরূপ বিশ্বাসের ঘনিষ্ঠ বলে পরিচিত।

Raid In Swarup Biswas House: ৫১ ঘণ্টা পার, অরূপ বিশ্বাসের ভাইয়ের বাড়িতে এখনও কেন্দ্রীয় সংস্থার তল্লাশি
এখনও স্বরূপের বাড়িতে গোয়েন্দারাImage Credit source: Tv9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Mar 22, 2024 | 10:29 AM

কলকাতা: শহরে এক যোগে ইডি ও আয়কর হানা চলছে। প্রায় ৫১ ঘণ্টা পার। রাজ্যের মন্ত্রী অরূপ বিশ্বাসের ভাই স্বরূপ বিশ্বাসের বাড়িতে এখনও আয়কর দফতরের আধিকারিকরা। বুধবার ভোর ৬টা থেকে শুরু হয়েছে আয়কর দফতরের এই তল্লাশি অভিযান। আয়কর ফাঁকি এবং আয় বহির্ভূত সম্পত্তির অভিযোগ রয়েছে। সেই অভিযোগেই এই তল্লাশি অভিযান বলে খবর।

গত বুধবার ৬ জায়গায় আয়কর হানা দেয়। তালিকায় স্বরূপ বিশ্বাসের বাড়ির পাশাপাশি ছিল স্বরূপের স্ত্রী তৃণমূল কাউন্সিলর জুঁই বিশ্বাসের কার্যালয়ও। পাশাপাশি রানা সরকার নামে এক নির্মাণ ব্যবসায়ীর বাড়িতেও হানা দেন আইটি আধিকারিকরা। তিনি স্বরূপ বিশ্বাসের ঘনিষ্ঠ বলে পরিচিত।

অন্যদিকে এদিন সকাল সকাল থেকে শহরের বিভিন্ন জায়গায় চলছে ইডির হানা। সূত্রের খবর, শিক্ষক নিয়োগ দুর্নীতি মামলায় সম্প্রতি প্রসন্ন রায়ের বাড়ি ও অফিসে একযোগে তল্লাশি চালায় এজেন্সি। সেখান থেকে বেশ কিছু নথিও উদ্ধার করে তারা। এছাড়া ইডি হেফাজতে থাকাকালীন প্রসন্নকে জিজ্ঞাসাবাদ করে যে সমস্ত তথ্য ইডি পেয়েছিল, সেই সমস্ত তথ্যের হদিশ পেতে শহরের বিভিন্ন প্রান্তে ইডির তদন্তকারী আধিকারিকরা তল্লাশি অভিযান চালাচ্ছে বলে সূত্র মারফত খবর।