রোজভ্যালি মামলায় শুভ্রা কুণ্ডুকে সঙ্গে নিয়েই তল্লাশি, লকার খুলতে আনা হতে পারে কলকাতায়

শর্মিষ্ঠা চক্রবর্তী

শর্মিষ্ঠা চক্রবর্তী |

Updated on: Jan 18, 2021 | 12:52 PM

গৌতম ঘরনীর পঞ্চসায়রের ফ্ল্য়াটে আগেই তালা ঝুলিয়েছে সিবিআই। সেই সিল করা ফ্ল্যাটের একটি বন্ধ লকার খুলতে শুভ্রাকে ভুবনেশ্বর থেকে কলকাতায় আনা হতে পারে সূত্রের খবর।

রোজভ্যালি মামলায় শুভ্রা কুণ্ডুকে সঙ্গে নিয়েই তল্লাশি, লকার খুলতে আনা হতে পারে কলকাতায়
ফাইল চিত্র

কলকাতা: রোজভ্যালি মামলায় (RoseValley Case) এবার শুভ্রা কুণ্ডুকে আনা হতে পারে কলকাতায়। সূত্রের খবর, লকার খোলার জন্য তাঁকে ভুবনেশ্বর থেকে নিয়ে আসতে পারেন তদন্তকারীরা। গৌতম ঘরনীর পঞ্চসায়রের ফ্ল্য়াটে আগেই তালা ঝুলিয়েছে সিবিআই। সেই সিল করা ফ্ল্যাটের একটি বন্ধ লকার খুলতে শুভ্রাকে ভুবনেশ্বর থেকে কলকাতায় আনা হতে পারে সূত্রের খবর।

শুভ্রার উপস্থিতিতেই খোলা হবে লকার। শুভ্রার আইনজীবী বিপ্লব গোস্বামী জানান, তাঁর মক্কেল কখনও বয়ান বদল করেননি। ওই লকার নিয়েও শুভ্রাকে জিজ্ঞাসাবাদ করা হয়। তিনি সঠিক উত্তরই দেন। বিশেষজ্ঞরা বলছেন, আইনগত দিক থেকে শুভ্র যাতে আদালতে সুবিধা না পায় সেজন্য তাকে সঙ্গে নিয়েই তল্লাশি চালাতে চায় সিবিআই।

সেক্ষেত্রে, ওকে না নিয়ে তল্লাশি চালালে আদালতে শুভ্রার আইনজীবী দাবি করবে যে তাকে ছাড়া সিবিআই তল্লাশি চালিয়ে নিয়ম ভেঙেছে। সেই প্রশ্ন যাতে না ওঠে, তা এড়াতেই সিবিআই এই পথে হাঁটছে।

প্রসঙ্গত, গত শুক্রবারই রোজভ্যালি মামলায় গৌতম কুণ্ডুর স্ত্রী শুভ্রাকে গ্রেফতার করে সিবিআই। গৌতম কুণ্ড জেলে থাকার পরও কীভাবে দিনের পর দিন গোল্ড জুলেয়ারির ব্যবসা চালিয়ে গেলেন শুভ্রা কুণ্ডু? তাঁর মাথার ওপর কার হাত ছিল? এখন সেই নামটাই খুঁজে পেতে মরিয়া সিবিআই।

সূত্র মারফত জানা গিয়েছে, ইতিমধ্যেই শুভ্রাকে তদন্তকারীরা প্রশ্ন করেছেন, গৌতম কুণ্ড গ্রেফতারের পর কীভাবে এজেসি বোস রোডের ফোর স্টার হোটেল চালালেন শুভ্রা। এক্ষেত্রে যে শুভ্রার একার পক্ষে একাজ করা সম্ভব ছিল না, সে ব্যাপারে নিশ্চিত তদন্তকারীরা। তবে শুভ্রাকে সামনে রেখে আর কোনও মাথা কাজ করে গিয়েছে তা এখনও অস্পষ্ট সিবিআই-এর কাছে।

আরও পড়ুন: রাস্তায় ফেলে তৃণমূল কর্মীকে কুপিয়ে খুন, তির বিজেপির দিকে

শুধু হোটেলই নয়, কোনও এক প্রভাবশালী ব্যক্তির সাহায্যে গোল্ড জুয়েলারির ব্যবসাও চালিয়েছেন এতদিন। এখন সেই প্রভাবশালীর খোঁজ পেতে চাইছেন তদন্তকারীরা।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla