Kothabarta: সমাবেশের সাফল্যে ভীত বিজেপির কেন্দ্রীয় নেতৃত্ব! দাবি শান্তনু সেনের

Santanu Sen: অর্পিতার বাড়ি থেকে টাকা উদ্ধারের বিষয়টি নিয়ে শান্তনু সাফ জানিয়েছেন, অর্পিতার সঙ্গে তৃণমূলের কোনও যোগ নেই।

Kothabarta: সমাবেশের সাফল্যে ভীত বিজেপির কেন্দ্রীয় নেতৃত্ব! দাবি শান্তনু সেনের
শান্তনু সেন
Follow Us:
| Edited By: | Updated on: Jul 23, 2022 | 11:58 PM

কলকাতা: এসএসসি নিয়োগ দুর্নীতি মামলায় তদন্তে নেমেছে ইডি। ‘পার্থ ঘনিষ্ঠ’ অর্পিতা মুখোপাধ্যায়ের বাড়ি থেকে শুক্রবার ২১ টাকা উদ্ধার করা হয়েছে। পার্থ চট্টোপাধ্যায়ের নাকতলার বাড়িতেও শুক্রবার সকালেই পৌঁছেছিলেন ইডি আধিকারিকরা। শনিবার পার্থ এবং অর্পিতা দুজনই গ্রেফতার হয়েছেন। টাকা উদ্ধারের বিষয়টি সামনে আসতেই অস্বস্তি বেড়েছে রাজ্যের শাসকদল তৃণমূলের। বিরোধীদের আক্রমণের মুখে তো পড়তে হয়েইছে পাশাপাশি সোশ্যাল মিডিয়া থেকেও উড়ে আসছে কটাক্ষ। এই পরিস্থিতিতে তৃণমূল সাংসদ শান্তনু সেন মুখোমুখি হয়েছিলেন টিভি৯ বাংলার ম্যানেজিং এডিটর অমৃতাংশু ভট্টাচার্যের। ‘কথাবার্তা’ অনুষ্ঠানে দলের বেঁধে দেওয়া লাইনেই কথা বলতে শোনা গেল শান্তনুকে।

অর্পিতার বাড়ি থেকে টাকা উদ্ধারের বিষয়টি নিয়ে শান্তনু সাফ জানিয়েছেন, অর্পিতার সঙ্গে তৃণমূলের কোনও যোগ নেই। তিনি বলেছেন, “কোনও মহিলার বাড়ি থেকে অনেক টাকা উদ্ধার হয়েছে। আমি দলের জন্মলগ্ন থেকে আছি। দলের অনুগত সৈনিক। ওই মহিলার সঙ্গে দলের প্রত্যক্ষ বা পরোক্ষ কোনও যোগাযোগ নেই।” এর পরই বিজেপির উদ্দেশে তোপ দেগেছেন তিনি। অতীতের ঢঙেই এই ইডি হানার পিছনে বিজেপির কেন্দ্রীয় নেতৃত্বের দিকে আঙুল তুলেছেন তিনি। বলেছেন, “ইডি, সিবিআই মোদী- শাহের অঙ্গুলি হেলনে চলে।”

২১শে জুলাইয়ে মমতা বন্দ্যোপাধ্যায়ের জনসভার সাফল্যে ভয় পেয়েই বিজেপি-র কেন্দ্রীয় নেতৃত্ব এই কাজ করেছেন বলে জানিয়েছেন তিনি। বলেছেন, “তৃণমূলের জন সমর্থন এবং মানুষের আবেগ দেখে হৃদস্পন্দন বেড়েছে বিজেপির কেন্দ্রীয় নেতৃত্বের। এই সমাবেশের আঁচ পৌঁছেছে দিল্লিতেও। তাই শঙ্কিত বিজেপি সমাবেশের পরের দিনই ইডি-কে পাঠিয়ে দিয়েছে। কেন্দ্রীয় নিরাপত্তা পরিবেষ্টিত হয়ে ইডি বিনা নোটিসে চলে এসেছে।” তিনি আরও বলেছেন, “বিজেপির এই ভীতি দেখে ব্যক্তিগত ভাবে আমার ভাল লেগেছে। দলের অবস্থান কতটা মজবুত তা বেশ বোঝা যাচ্ছে।“