Suvendu Adhikari on Tapas Roy: ‘জীবনে কোনও নির্বাচনে উনি হারেননি’, তাপসের প্রশংসা করে বললেন শুভেন্দু

Vote: এদিন ষষ্ঠ দফার ভোট ছিল। ঝাড়গ্রাম, মেদিনীপুর, কাঁথি, তমলুক, ঘাটাল, পুরুলিয়া, বাঁকুড়ায় ভোটগ্রহণ ছিল। এরমধ্যে কাঁথি, তমলুককে আবার বলা হয় অধিকারী গড়। এদিন ভোট শেষে টিভিনাইন বাংলাকে শুভেন্দু বলেন, "১০০ শতাংশ সন্তুষ্ট হতে পারিনি। বিষ্ণুপুরের ইন্দাস আর কেশপুরে ঝামেলা করেছে। তবে একুশে যে কায়দায় তৃণমূল ভোট করেছে তা এবার আমরা করতে দিইনি।"

Suvendu Adhikari on Tapas Roy: 'জীবনে কোনও নির্বাচনে উনি হারেননি', তাপসের প্রশংসা করে বললেন শুভেন্দু
তাপস রায়ের ভোটপ্রচারে শুভেন্দু অধিকারী। Image Credit source: Facebook
Follow Us:
| Edited By: | Updated on: May 25, 2024 | 11:37 PM

কলকাতা: বিজেপি প্রার্থী তাপস রায়ের সমর্থনে সভা করলেন শুভেন্দু অধিকারী। বেলেঘাটা সিআইটি মোড়ে শনিবার পথসভা করেন শুভেন্দু অধিকারী। শুভেন্দু বলেন, এমন একজনের সমর্থনে তিনি সভা করতে এসেছেন, যিনি কোনও নির্বাচনে হারেননি। তাপস রায়কে সংসদীয় রাজনীতির ‘উজ্জ্বল নক্ষত্র’ বলেও মন্তব্য করেন শুভেন্দু। তিনি বলেন, “একজন অভিজ্ঞ নেতার কলকাতায় খুব প্রয়োজন ছিল। এই প্রার্থীর সভাপতিত্বে আমি এক সময় রাজনীতি করেছি। তৃণমূলের গুন্ডারা পুলিশকে সঙ্গে নিয়ে গণতন্ত্রকে শেষ করার জন্য সব চেষ্টা করেছে। আজ সব আসনে তৃণমূলকে হারিয়ে আপনাদের এখানে এসেছি। ওদের প্রার্থীদের কান্নাকাটি দেখেছেন? গরু পাচারের টাকায় দামি উপহার নেওয়া। এই তৃণমূলকে শেষ দফাতে দফা রফা করে দিতে হবে।”

প্রসঙ্গত, এদিন ষষ্ঠ দফার ভোট ছিল। ঝাড়গ্রাম, মেদিনীপুর, কাঁথি, তমলুক, ঘাটাল, পুরুলিয়া, বাঁকুড়ায় ভোটগ্রহণ ছিল। এরমধ্যে কাঁথি, তমলুককে আবার বলা হয় অধিকারী গড়। এদিন ভোট শেষে টিভিনাইন বাংলাকে শুভেন্দু বলেন, “১০০ শতাংশ সন্তুষ্ট হতে পারিনি। বিষ্ণুপুরের ইন্দাস আর কেশপুরে ঝামেলা করেছে। তবে একুশে যে কায়দায় তৃণমূল ভোট করেছে তা এবার আমরা করতে দিইনি।”

যদিও এদিনই হাড়োয়ার সভা থেকে মমতা বন্দ্যোপাধ্যায় বলেন, “আজ আবার গদ্দারটা গুন্ডামি করেছে। সকাল থেকে নন্দীগ্রাম, খেজুরি দখল করেছে। কী ভাবছ খেজুরি আর নন্দীগ্রাম নিয়ে বাংলা হয়ে যাবে না দিল্লি হয়ে যাবে? তুমি ৮-১০টা বুথ নিয়ে থাকো। মানুষ বুঝে নেবে।”