Mahua Moitra: বিতর্কের পরই তৃণমূলের টুইটার হ্যান্ডেল ‘আনফলো’ করলেন মহুয়া

Mahua Moitra: মা কালীর শাক্ত আচারে পূজা সম্পর্কে তৃণমূল সাংসদ মহুয়া যে মন্তব্য করেছেন, তা সমর্থন করা হচ্ছে না বলে জানিয়ে দেওয়া হয়েছে দলের তরফে।

Mahua Moitra: বিতর্কের পরই তৃণমূলের টুইটার হ্যান্ডেল 'আনফলো' করলেন মহুয়া
সাংসদ মহুয়া মৈত্র
TV9 Bangla Digital

| Edited By: tannistha bhandari

Jul 06, 2022 | 3:38 PM

কলকাতা: সম্প্রতি এক সংবাদমাধ্যমের অনুষ্ঠানে গিয়ে মা কালীকে নিয়ে তৃণমূল সাংসদ মহুয়া মৈত্র যে মন্তব্য করেছেন, তাতে তৈরি হয়েছে বিতর্ক। এ ছাড়া টুইটারে মা কালীর পূজার রীতি নিয়েও মন্তব্য করেছেন তিনি। মঙ্গলবার মহুয়ার সেই মন্তব্যকে দল সমর্থন করছে না বলে জানিয়ে দেয় তৃণমূল। এরপরই টুইটারে তৃণমূল কংগ্রেসের টুইটার হ্যান্ডেল আনফলো করলেন মহুয়া। সাংসদের এই পদক্ষেপে জল্পনা বাড়ছে রাজনৈতিক মহলে।

মঙ্গলবারই তৃণমূল অফিশিয়াল টুইটার হ্যান্ডেলে জানিয়েছিল, মহুয়া যে মন্তব্য করেছেন, তাতে দলের কোনও সমর্থন নেই। এটা একান্তই তাঁর ব্যক্তিগত মতামত। TV9 বাংলাকেও রাজ্যের মন্ত্রী শশী পাঁজা জানিয়েছিলেন দল মহুয়ার মন্তব্যকে সমর্থন করে না। এরপরই বুধবার দেখা যায়, দলের অফিশিয়াল টুইটার হ্যান্ডেল আনফলো করেছেন মহুয়া। তবে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্য়ায়ের টুইটার হ্যান্ডেল এখনও ফলো করছেন সাংসদ। একদিকে যখন বিরোধী দল নেত্রীর এই মন্তব্যকে হাতিয়ার করে আক্রমণ শানাচ্ছে, তখন প্রশ্ন উঠতে শুরু করেছে, দলের সঙ্গে তাঁর দূরত্ব কি বাড়ল? বারবার চেষ্টা করা হলেও মহুয়া মৈত্রের সঙ্গে যোগাযোগ করা সম্ভব হয়নি।

সম্প্রতি কানাডার এক তথ্যচিত্রের পোস্টারে মা কালীর ছবি ঘিরে জোর বিতর্ক শুরু হয়েছে। নেটদুনিয়া তোলপাড় হচ্ছে। আর এরই মধ্যে মহুয়ার মন্তব্য ঘিরে তৈরি হয়েছে বিতর্ক। গত সোমবার মহুয়া মৈত্র এক সংবাদমাধ্যমের অনুষ্ঠানে গিয়ে মা কালীর শাক্ত আচারে পূজা সম্পর্কে একটি মন্তব্য করেছিলেন। তিনি উল্লেখ করেছিলেন, “কালী ভক্ত হিসেবে আপনি কীভাবে দেবীকে দেখতে চান, তা কল্পনা করার অধিকার রয়েছে।”

ইতিমধ্যেই মহুয়ার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার দাবি জানিয়ছেন শুভেন্দু অধিকারী। তাঁর দাবি, মহুয়ার বিরুদ্ধে যে এফআইআর দায়ের হচ্ছে, সেই এফআইআর-গুলো কার্যকর করতে হবে। পুলিশকে ১০ দিন সময় দেওয়ার কথা বলেছেন তিনি। তাঁর দাবি, ১১ দিনের দিন পুলিশের বিরুদ্ধে গাফিলতির অভিযোগ তুলে হাইকোর্টে যাবেন তিনি। তবে মহুয়া কেন দলের টুইটার আনফলো করলেন, তা স্পষ্ট নয়।

এ দিন মহুয়া আরও দুটি টুইট করেছেন। যেখানে তিনি দাবি করেছেন, তিনি কালীর পূজারি।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla