Moloy Ghatak: ‘কোনটা পূর্ত দফতরের নয়, আপনার থেকে ভাল জানি’, মমতার সামনেই বিতণ্ডা মন্ত্রী-বিধায়কের

Moloy Ghatak: 'কোনটা পূর্ত দফতরের নয়, আপনার থেকে ভাল জানি', মমতার সামনেই বিতণ্ডা মন্ত্রী-বিধায়কের
তৃণমূল বিধায়ককে জবাব দিলেন মলয় ঘটক

Moloy Ghatak: কান্দির একটি সেতু নিয়ে প্রশ্ন উঠেছিল বিধানসভায়। সেই ইস্যুতেই এ দিন মুখ্যমন্ত্রীর সামনে দুই বিধায়কের বিতণ্ডা শুরু হয়ে যায়।

TV9 Bangla Digital

| Edited By: tannistha bhandari

Jun 20, 2022 | 4:58 PM

কলকাতা : কোন রাস্তা পূর্ত দফতরের আর কোনটা নয়, সেটা আমি আপনার থেকে ভাল জানি। খোদ তৃণমূল বিধায়ককেই এই ভাষায় জবাব দিলেন রাজ্যের মন্ত্রী মলয় ঘটক। সোমবার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় যখন বিধানসভায় উপস্থিত, তখন তাঁর সামনেই বিতণ্ডায় জড়ালেন পূর্ত মন্ত্রী মলয় ঘটক ও কান্দির বিধায়ক অপূর্ব সরকার। একটি রাস্তার মেরামতি নিয়ে প্রশ্ন উঠেছিল। সেই প্রশ্নের জবাবেই এ দিন মলয় ঘটক দাবি করেন, ওই রাস্তা পূর্ত দফতরের অধীন নয়।

গত ১৫ জুন রাস্তার রক্ষণাবেক্ষণ নিয়ে প্রশ্ন তুলেছিলেন কান্দির বিধায়ক অপূর্ব সরকার। সোমবার সেই প্রশ্নের উত্তর দিতে গিয়ে মলয় ঘটক উল্লেখ করেন, কান্দি থানার পাশে কানা ময়ূরাক্ষী নদীর ওপর প্রস্তাবিত সেতুটি যে রাস্তার ওপর অবস্থিত, সেটা পূর্ত দফতরের অধীন নয়। পাশাপাশি লিখিত জবাবে তিনি এও উল্লেখ করেছেন যে, প্রস্তাবিত সেতুর তলায় একটি কালভার্ট রয়েছে বর্তমানে, সেখান দিয়ে মানুষ যাতায়াত করে। আর তার কাছেই একটি ৬৪ মিটার দীর্ঘ সেতু আছে, যেটা দিয়ে যানবাহন চলাচল করে।

এই প্রসঙ্গেই এ দিন কান্দির বিধায়ককে জবাব দেন মলয় ঘটক। মুখ্যমন্ত্রীর সামনেই তিনি অপূর্ব সরকারকে স্পষ্ট জানিয়ে দেন, ওই রাস্তা পূর্ত দফতরের নয়। তিনি আরও বলেন, ‘আপনি যদি বলেন, আপনাকে পরে বিস্তারিত তথ্য দেব।’ স্বাভাবিকভাবেই বিধানসভা কক্ষে শাসক দলের দুই নেতার বিতণ্ডা দলের ভাবমূর্তিতে আঘাত করতে পারে বলেই মনে করছে রাজনৈতিক মহল। উল্লেখ্য, একসময় কংগ্রেস নেতা অধীর চৌধুরীর ঘনিষ্ট বলেই পরিচিত ছিলেন অপূর্ব সরকার। পরে দল বদলে বিধানসভা নির্বাচনের আগে তৃণমূলে আসেন অপূর্ব সরকার।

এই খবরটিও পড়ুন

গত মাসে মেদিনীপুরে প্রশাসনিক সভায় পূর্ত দফতরের একটি প্রকল্প নিয়ে ক্ষোভ প্রকাশ করেছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এরপরই পূর্ত দফতরের তরফে নতুন ডিপিআর সেলও তৈরি করা হয়। পূর্ত দফতরের কাজে যে মমতা খুব একটা খুশি নন, এ কথা একাধিকবার প্রকাশ পেয়েছে মুখ্যমন্ত্রীর কথায়।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA