‘দিদিকে জয় শ্রীরাম বলিয়েই ছাড়ব’, চ্যালেঞ্জ রাহুল সিনহার

"যারা রাম নাম বলতে পারে না, তাঁদের মরা নাম বলিয়েও রাম নাম উচ্চারণ করাব। পিসি ভাইপোকে নামাবলি পড়িয়ে কপিল মুনির আশ্রমে পাঠানো হবে।"

'দিদিকে জয় শ্রীরাম বলিয়েই ছাড়ব', চ্যালেঞ্জ রাহুল সিনহার
ছবি- ফেসবুক
Follow Us:
| Updated on: Feb 05, 2021 | 11:03 PM

কলকাতা: মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে (Mamata Banerjee) দিয়ে ‘জয় শ্রীরাম’ বলিয়ে ছাড়বেন বলে চ্যালেঞ্জ নিলেন বিজেপি (BJP) নেতা রাহুল সিনহা (Rahul Sinha)। শুক্রবার দক্ষিণ কলকাতায় বিজেপির একটি দলীয় কর্মসূচিতে বক্তব্য দেওয়ার সময় প্রকাশ্য মঞ্চ থেকে বিস্ফোরক মন্তব্য করতে শোনা যায় তাঁকে। রাহুল বলেন, “জয় শ্রীরাম দিদির কাছে গালি। কিন্তু আজ হোক বা কাল, জয় শ্রীরাম বলিয়েই ছাড়ব। যারা রাম নাম বলতে পারে না, তাঁদের মরা নাম বলিয়েও রাম নাম উচ্চারণ করাব। পিসি ভাইপোকে নামাবলি পরিয়ে কপিল মুনির আশ্রমে পাঠানো হবে।”

তৃণমূল ছেড়ে দিনকয়েক আগেই বিজেপিতে যোগ দেওয়া রাজ্যের সদ্য প্রাক্তন মন্ত্রী রাজীব বন্দ্যোপাধ্যায়ও উপস্থিত ছিলেন এদিনের সভায়। তিনিও ছেড়ে আসা দলকে নজিরবিহীন ভাষায় কটাক্ষ করেন। রাজীব বলেন, “যে কেউ অন্য রাজনৈতিক দলে যোগ দিতেই পারে। কিন্তু এখানে নাম লেখালেই রাজনৈতিক শত্রু হয়ে যায়। শাসকদল যে বলেছিল বদলা নয় বদল চাই। তাহলে এখন বদলা নেওয়া হচ্ছে কেন!”

আরও পড়ুন: ‘পরিবর্তন যাত্রা’র সূচনা করতে শহরে পা নাড্ডার

দল বদল করে অন্য দলে শামিল হওয়ার প্রসঙ্গ নিয়ে সভা থেকে পালটা তৃণমূল সু্প্রিমোকেই নিশানায় নিয়েছেন তিনি। রাজীবের কথায়, “দলনেত্রী নিজে আগে কোন দল করতেন? নিজে কতবার এনডিএ ও ইউপিএ-র হাত ধরেছেন? উনি ১৭ জনকে ভাঙিয়ে এনেছিলেন। ওয়াশিং মেশিন প্রথম বসিয়েছিল তৃণমূল কংগ্রেস। ছত্রধর মাহাতো, বিমল গুরুং কোন ওয়াশিং মেশিনে কালো থেকে সাদা হল।”

আরও পড়ুন: বন-সহায়ক পদে প্যানেল ছাড়াই নিয়োগ কীভাবে? প্রশ্ন তুলে স্যাটে মামলা