‘পরিবর্তন যাত্রা’র সূচনা করতে শহরে পা নাড্ডার

শুক্রবার রাত বিশেষ বিমানে ৯টা ৩২ মিনিটে কলকাতা বিমানবন্দরে অবতরণ করেন নাড্ডা। সেখান থেকে সোজা চলে যান নিউটাউনের একটি পাঁচতারা হোটেলে।

'পরিবর্তন যাত্রা'র সূচনা করতে শহরে পা নাড্ডার
নিজস্ব চিত্র
Follow Us:
| Updated on: Feb 05, 2021 | 10:32 PM

কলকাতা: নদিয়ার নবদ্বীপ থেকে আগামিকাল বিজেপির রথযাত্রার (BJP) সূচনা হতে চলেছে। তার আগে শুক্রবার রাতে শহরে এলেন বিজেপি সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডা (JP Nadda)। তাঁকে স্বাগত জানাতে কলকাতা বিমানবন্দরে উপস্থিত হন বিজেপির কেন্দ্রীয় সম্পাদক কৈলাস বিজয়বর্গীয় এবং বিজেপি সর্বভারতীয় সহ-সভাপতি মুকুল রায়। ছিলেন বিজেপি রাজ্যসভার সাংসদ স্বপন দাশগুপ্তও।

শুক্রবার রাত বিশেষ বিমানে ৯টা ৩২ মিনিটে কলকাতা বিমানবন্দরে অবতরণ করেন নাড্ডা। সেখান থেকে সোজা চলে যান নিউটাউনের একটি পাঁচতারা হোটেলে। আজকের রাতটা তিনি সেখানেই থাকবেন। এরপর শনিবার সকালে রওনা দেবেন নদিয়ার উদ্দেশে। সেখান থেকে বিজেপির ‘পরিবর্তন যাত্রা’র সূচনা করবেন তিনি। পরশু রাজ্যে আসার কথা রয়েছে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর। হলদিয়া থেকে তিনি একাধিক সরকারি প্রকল্পের উদ্বোধন করবেন বলে জানা গিয়েছে। প্রধানমন্ত্রী রাজ্য থেকে ফিরে গেলে স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহও রাজ্য সফরে আসবেন।

আরও পড়ুন: ভোটের আগে কলকাতার পুলিশ কমিশনার বদল, নতুন নগরপাল সৌমেন মিত্র

বিমানবন্দরে সাংবাদিকদের মুখোমুখি হয়ে বিজেপি নেতা মুকুল রায় মুখ্যমন্ত্রীর ‘আজকের ভোট অন অ্যাকাউন্টের’ সমালোচনা করেন। তীর্যক সুরে তিনি বলেন, “যে জানে যে আগামিদিনে থাকবে না, দায়-দায়িত্ব কিছুই নেই। সে যা খুশি বলতে পারে।” অন্যদিকে রথযাত্রা নিয়ে তাঁর বক্তব্য, “মানুষের কাছে পৌঁছনোর আর্জি নিয়েই আমরা এই যাত্রা শুরু করব।”

আরও পড়ুন: বন-সহায়ক পদে প্যানেল ছাড়াই নিয়োগ কীভাবে? প্রশ্ন তুলে স্যাটে মামলা