সারদাকাণ্ডে ফের জেরার মুখে মদন মিত্রের আপ্ত সহায়ক বাপি করিম

সারদাকাণ্ডে (Sarada Cheat Fund Case) প্রাক্তন পরিবহণমন্ত্রী মদন মিত্রের (Madan Mitra) আপ্ত সহায়ক বাপি করিমকে (Bapi Karim) জিজ্ঞাসাবাদ কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা ইডি।

  • TV9 Bangla
  • Published On - 15:30 PM, 19 Apr 2021
সারদাকাণ্ডে ফের জেরার মুখে মদন মিত্রের আপ্ত সহায়ক বাপি করিম
ফাইল চিত্র

কলকাতা: সারদাকাণ্ডে (Sarada Cheat Fund Case) প্রাক্তন পরিবহণমন্ত্রী মদন মিত্রের (Madan Mitra) আপ্ত সহায়ক বাপি করিমকে (Bapi Karim) জিজ্ঞাসাবাদ কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা ইডি।

তৎকালীন পরিবহণমন্ত্রী মদন মিত্র গ্রেফতারের সময় সিবিআই আধিকারিকরা এই বাপি করিমকে জিজ্ঞাসাবাদ করে বেশ কিছু তথ্য পেয়েছিলেন। মদন মিত্রের সঙ্গে সারদা-কর্তা সুদীপ্ত সেনের প্রত্যক্ষ যোগাযোগ ছিল এবং সারদা গোষ্ঠীর অফিস মিডল্যান্ড পার্কে যাতায়াত ছিল, সেই সমস্ত তথ্য মিলেছে সিসিটিভিতে।

কেন সুদীপ্ত সেনের কাছ থেকে টাকা নিতেন মদন মিত্র, এই টাকার বিনিময় সারদা গোষ্ঠীর ব্যবসা বাঁচানো ছাড়া আর কী কী সুবিধা পাইয়ে দিতেন? ছেলের বিয়েতে বিপুল পরিমাণ অর্থ ব্যয় করেছিলেন মদন মিত্র, সেই টাকা কে দিয়েছিলেন? এই সব প্রশ্নের উত্তর জানতে চান আধিকারিকরা।

আরও পড়ুন: কোনও মতেই সম্ভব না হচ্ছে রোখা, সংক্রামিত একাধিক কর্মী! এবার কোপ শিয়ালদা শাখার লোকাল ট্রেন পরিষেবায়

যেহেতু বাপি করিম মদন মিত্রের আপ্ত সহায়ক ছিলেন, তাই তাঁকে জিজ্ঞাসাবাদ করে সমস্ত আর্থিক লেনদেনের তথ্য পেতে চাইছে ইডি আধিকারিকরা।