‘স্বীকার করে নিলেই ভাল, মহত্ত্ব বাড়ে’, সম্পর্ক ভাঙনে নুসরতকে ‘পরামর্শ’ সৌমিত্রর

"উনি একজন দায়িত্বশীল জননেত্রী। একজন সংসদ। তাই দেশে একদেশ এক আইন হওয়া উচিত।''

'স্বীকার করে নিলেই ভাল, মহত্ত্ব বাড়ে', সম্পর্ক ভাঙনে নুসরতকে 'পরামর্শ' সৌমিত্রর
অলংকরণ: অভীক দেবনাথ
Follow Us:
| Updated on: Jun 10, 2021 | 12:42 AM

কলকাতা: ‘সম্পর্ক ভাঙতে পারে। স্বীকার করে নিলেই ভাল। তাহলে মহত্ত্ব বাড়ে।’ নুসরত জাহান এবং নিখিল জৈন সম্পর্ক তর্জায় মন্তব্য বিজেপি সাংসদ সৌমিত্র খাঁয়ের।

তৃণমূলের তারকা সাংসদের অন্তঃসত্ত্বা হওয়ার খবরে গত কয়েকদিন ধরে তোলপাড় টলিপাড়া। তার মধ্যে বুধবারই নুসরত জানিয়েছেন নিখিলের সঙ্গে তাঁর আইনত বিয়েই হয়নি। তিনি এবং নিখিল সহবাস করতেন। এদিকে মাস কয়েক আগেই নুসরতের সঙ্গে সম্পর্ক অবনতি হওয়ার পরপরই, আদালতে দেওয়ানি মামলা দায়ের করেছেন নিখিল। সেই মামলার শুনানি আগামী মাসে। এই প্রেক্ষিতে নিজের মতামত ব্যক্ত করলেন সৌমিত্র খাঁ।

তাঁর কথায়, ‘সম্পর্ক ভাঙতে পারে। স্বীকার করে নিলেই ভাল। তাহলে মহত্ত্ব বাড়ে।’ তিনি আরও যোগ করেন, ‘কোনও কিছু অস্বীকার করা ঠিক নয়। তবে আইন মেনে সব হওয়া উচিত।’ এরপর তৃণমূল সাংসদকে বিজেপি সাংসদের ‘পরামর্শ,’ “উনি একজন দায়িত্বশীল জননেত্রী। একজন সংসদ। তাই দেশে একদেশ এক আইন হওয়া উচিত।”

উল্লেখ্য, সৌমিত্র খাঁয়ের সুজাতা মণ্ডল বিধানসভা ভোটের আগে বিজেপি ছেড়ে তৃণমূলে যোগ দেওয়ার পরেই সৌমিত্র-সুজাতার দীর্ঘ দাম্পত্যজীবনে ভাঙন ধরে। প্রকাশ্যে কেঁদে ফেলেন সৌমিত্র। জানান, স্ত্রীকে ডিভোর্স দেবেন তিনি। তাঁর পদবি ব্যবহার করতে বারণ করেন সুজাতাকে।

এদিকে নাছোড়বান্দা সুজাতাও। তিনি বলেছিলেন, ‘দল বদল করেছি। স্বামী অন্যদলে থাকলেও তাঁকেই ভালোবেসে যাব। ডিভোর্স দেওয়ার কোনও প্রশ্নই ওঠে না।’ সেক্ষেত্রে সৌমিত্র খাঁ তৃণমূলে ফিরলে কী জোড়া লাগবে সৌমিত্র সুজাতা সংসার। এই প্রশ্নের জবাবে সুজাতা জানিয়েছিলেন, সৌমিত্রকে প্রথম সাংসদ হওয়ার সুযোগ করে দিয়েছিলেন মমতা বন্দ্যোপাধ্যায়, বিজেপি নয়। সেক্ষেত্রে ঘরের ছেলে ঘরে ফিরে আসুক এটা তাঁরা সবাই চান।

আরও পড়ুন: ‘বিয়ে নয়, লিভ-ইনে ছিলাম’, নুসরতের বিস্ফোরক মন্তব্যের পাল্টা মুখ খুললেন নিখিলও 

এখন নুসরত-নিখিলের সম্পর্ক নিয়ে সৌমিত্রের এই মন্তব্যে সুজাতা কী প্রতিক্রিয়া দেন সেটাই দেখার।