ক্রিসমাস ক্যারলের ছন্দে বিজেপিকে বিঁধে টুইট মহুয়ার

'এটা হাসিখুশি থাকার মরসুম, এটা সিবিআই-এর খেলার মরসুম, এক এক করে বিরোধীদের ধরো, কিন্তু মনে রাখবেন শাহজী এটা বোকামো।'

ক্রিসমাস ক্যারলের ছন্দে বিজেপিকে বিঁধে টুইট মহুয়ার
ফাইল চিত্র।
Follow Us:
| Updated on: Dec 27, 2020 | 4:42 PM

কলকাতা: বিখ্যাত ক্রিসমাস ক্যারল ‘ডেক দ্য হলস’ (Deck the Halls)-এর অনুকরণে এবার টুইট খোঁচা সাংসদ মহুয়া মৈত্রের। রবিবার নিজের টুইটার হ্যান্ডেলে একেবারে জিঙ্গলের ছন্দে বিজেপিকে বিঁধলেন কৃষ্ণনগরের তৃণমূল সাংসদ। তাঁর টুইটের ভাবার্থ করলে দাঁড়ায়, উৎসবের মরসুমে কেন্দ্র যেভাবে সিবিআইকে ময়দানে নামিয়ে বিরোধীদের ধরপাকড়ের খেলা চালাচ্ছে তাতে গেরুয়া শিবির যতই উচ্ছ্বসিত হোক না কেন দিনের শেষে এতে বিশেষ কোনও লাভ হবে না। ব্যঙ্গে ভরা এই জিঙ্গলের শেষে মহুয়া জুড়ে দিয়েছেন সতর্কবাণী-‘সাবধান শাহজী, এটা বোকামি।’

গত কয়েকদিনে সারদা কাণ্ড থেকে কয়লা কিংবা গরু পাচার, তদন্তে নতুন করে তৎপরতা শুরু করেছে সিবিআই। তৃণমূলের অভিযোগ, ভোট আসলেই কেন্দ্র সিবিআই ‘জুজু’ দেখিয়ে বিরোধীদের দমিয়ে রাখতে চায়। আর এবার একুশে বিজেপির পাখির চোখ যেহেতু বাংলা, তাই হাতে থাকা সমস্ত শক্তির ‘অপপ্রয়োগ’ করে বাংলার শাসকদলকে ভয় দেখাতে চাইছে, দল ভাঙাতে চাইছে।

এদিন মহুয়া যে টুইটটি করেছেন, তার বাংলা অনেকটা এরকম-‘এটা হাসিখুশি থাকার মরসুম, এটা সিবিআই-এর খেলার মরসুম, এক এক করে বিরোধীদের ধরো, কিন্তু মনে রাখবেন শাহজী এটা বোকামো।’ এর আগেও একাধিকবার বিজেপির সর্বভারতীয় নেতৃত্বের বিরুদ্ধে সরব হয়েছেন মহুয়া মৈত্র। জেপি নাড্ডার কনভয়ে হামলার পর বিস্ফোরক টুইটে লিখেছিলেন, দু’আনার কেন্দ্রীয় নেতারা সিআরপিএফ, সিআইএসএফ নিয়ে চলে আসেন। কিন্তু সেই নিরাপত্তা থাকা সত্ত্বেও ‘সাজানো হামলা’ রুখতে পারে না।