এখনও সঙ্কটজনক সাধন পাণ্ডে, রয়েছেন ভেন্টিলেশনে

Sadhan Pandey: তাঁকে সম্পূর্ণ ভেন্টিলেশনে রাখা হয়েছে। এমনটাই খবর হাসপাতাল সূত্রে।

এখনও সঙ্কটজনক সাধন পাণ্ডে, রয়েছেন ভেন্টিলেশনে
ফাইল ছবি
Follow Us:
| Edited By: | Updated on: Jul 17, 2021 | 4:18 PM

কলকাতা: গুরুতর অসুস্থ অবস্থায় শুক্রবার সন্ধ্যায় বাইপাসের ধারে একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছিল মানিকতলার তৃণমূল বিধায়ক সাধন পাণ্ডেকে (Sadhan Pandey)। হাসপাতাল সূত্রে খবর, সাধনবাবুর শারীরিক অবস্থায় খুব একটা বদল আসেনি। তিনি বর্তমানে সঙ্কটজনক অবস্থাতেই রয়েছেন। যে কারণে তাঁকে সম্পূর্ণ ভেন্টিলেশনে রাখা হয়েছে। এমনটাই খবর হাসপাতাল সূত্রে।

সূত্র মারফৎ জানা গিয়েছে, এখনও শ্বাসকষ্টের সমস্যা রয়েছে এই মন্ত্রীর। বাইপাসের ধারে বেসরকারি হাসপাতালেই ভর্তি রয়েছেন তিনি। তাঁর হৃদস্পন্দন এবং রক্তচাপের মাত্রাও সন্তোষজনক নয় বলেই জানা গিয়েছে। আপতত চিকিৎসকদের কড়া নজরদারিতে রয়েছেন তিনি। শুক্রবার তাঁকে যখন হাসপাতালে আনা হয় তখনই বেশ গুরুতর অবস্থা ছিল। যে কারণে প্রাথমিকভাবে তাঁকে আইসিইউ-তে রাখা হয়। শনিবারই সাধনবাবুকে ভেল্টিলেশনে রাখার সিদ্ধান্ত নেয় হাসপাতাল কর্তৃপক্ষ।

চিকিৎসকেরা জানাচ্ছেন, ইনফ্লুয়েঞ্জার সঙ্গে বয়সজনিত কারণে তাঁর শরীরের অন্যান্য সমস্যা বড় আকার নিয়েছে। যে কারণে সঙ্কটজনক পরিস্থিতি তৈরি হয়েছে। সেই মতো চিকিৎসাও চলছে। কিন্তু একাধিক কো-মর্বিডিটি থাকার কারণে চিকিৎসকেরা কোনও রকমের ঝুঁকি নিতে নারাজ। সেই জন্যই ভেন্টিলেশনে রাখা হয়েছে সাধনবাবুকে। হাসপাতাল সূত্রে শেষ পাওয়া খবর অনুযায়ী, এখনও তিনি আশঙ্কাজনক। আরও পড়ুন: ভুয়ো টিকা-কাণ্ড শীর্ষ আদালতে, হাইকোর্টকে চ্যালেঞ্জ জানিয়ে সিবিআই তদন্তের দাবি

COVID third Wave