সঙ্কটজনক সাধন পাণ্ডে, শ্বাসকষ্টের সমস্যা নিয়ে ভর্তি হাসপাতালে

Sadhan Pandey: ফের অসুস্থ তৃণমূল বিধায়ক সাধন পাণ্ডে (Sadhan Pandey)। সূত্রের খবর, শুক্রবার শ্বাসকষ্ট ও অস্বাভাবিক রক্তচাপের সমস্যা শুরু হয় মানিকতলার বিধায়কের।

সঙ্কটজনক সাধন পাণ্ডে, শ্বাসকষ্টের সমস্যা নিয়ে ভর্তি হাসপাতালে
ফাইল চিত্র
Follow Us:
| Edited By: | Updated on: Jul 16, 2021 | 10:44 PM

কলকাতা: ফের অসুস্থ তৃণমূল বিধায়ক সাধন পাণ্ডে (Sadhan Pandey)। সূত্রের খবর, শুক্রবার শ্বাসকষ্ট ও অস্বাভাবিক রক্তচাপের সমস্যা শুরু হয় মানিকতলার বিধায়কের। তড়িঘড়ি তাঁকে ককাতার এক বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে। পরিবার সূত্রে জানা গিয়েছে, কাশি ও ফুসফুসের গুরুতর সংক্রমণে ভুগছিলেন সাধন পাণ্ডে। শুক্রবার সন্ধ্যায় তাঁর শারীরিক অবস্থায় আচমকা অবনতি হয়।

জানা গিয়েছে, প্রবীণ তৃণমূল নেতা সাধনবাবু হার্টবিট এবং রক্তচাপ অস্বাভাবিক। তাছাড়া শ্বাসকষ্টেরও সমস্যা দেখা যায় তাঁর। এর পরই তাঁকে এদিন সন্ধেবেলা কলকাতার এক বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। এখন আচ্ছন্ন অবস্থায় আইসিইউ-তে চিকিৎসকদের পর্যবেক্ষণে রয়েছেন তিনি। সঙ্কটজনক হলেও আপাতত সাধনবাবুর শারীরিক পরিস্থিতি স্থিতিশীল বলে খবর।

প্রসঙ্গত, কিছুদন আগেও শ্বাসকষ্টের সমস্যা নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন সাধনবাবু। সুস্থ হয়ে ফিরে আসেন কাজে। ফের তাঁর অসুস্থতার খবরে উদ্বেগ রাজনৈতিক মহলে। আরও পড়ুন: রাজ্যে আইনের শাসন নেই? কমিশনের তোলা প্রতিটি অভিযোগের জবাব দেওয়ার প্রস্তুতি শুরু নবান্নে

COVID third Wave