BJP-TMC Clash: জয় শ্রী রাম স্লোগান দিতেই তাপস অনুগামীদের মারধরের অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে, হাসপাতালে ২

BJP-TMC Clash: গিরিশ পার্ক থানায় লিখিত অভিযোগও দায়ের হয়েছে বিজেপির তরফে। যদিও অভিযোগ অস্বীকার করছে তৃণমূল। তাঁদের স্থানীয় লোকজনের সঙ্গে ঝামেলা হয়েছে বিজেপির লোকজনের। এর সঙ্গে তৃণমূলের কোনও যোগ নেই।

BJP-TMC Clash: জয় শ্রী রাম স্লোগান দিতেই তাপস অনুগামীদের মারধরের অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে, হাসপাতালে ২
উত্তেজনা এলাকায় Image Credit source: TV-9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: May 05, 2024 | 10:13 AM

কলকাতা: লোকসভা ভোটের তাপে ফুটছে বাংলা। জোরকদমে চলছে প্রচার। এদিকে উত্তর কলকাতা জিততে মরিয়া বিজেপি। কিছুদিন আগেই তৃণমূল ছেড়ে বিজেপিতে গিয়েছেন তাপস রায়। সেই তাপসকেই উত্তর কলকাতার টিকিট দিয়েছে পদ্ম শিবির। উল্টোদিকে তৃণমূলের টিকিটে লড়ছেন সুদীপ বন্দ্যোপাধ্যায়। সেই উত্তর কলকাতাতেই তাপস রায়ের অমুগামীদের উপর হামলার অভিযোগ উঠল তৃণমূলের বিরুদ্ধে। শনিবার গিরিশ পার্ক ২৬ নম্বর ওয়ার্ডে একটি শীতলা মন্দিরে পুজো হচ্ছিল। সেখানে গিয়েছিলেন উত্তর কলকাতার বিজেপি প্রার্থী তাপস রায়। সেখানেই তৈরি হয় উত্তেজনা। 

বিজেপির অভিযোগ, অনুষ্ঠান থেকে বেরিয়ে তারা জয় শ্রী রাম স্লোগান দিতেই তৃণমূলের তরফে তাদের গো ব্যক স্লোগান দেওয়া হয়। আচমকা তাঁদের উপর হামলা করে তৃণমূল সমর্থকেরা। ঘটনায় দু’জন বিজেপি কর্মী আহত হয়েছেন বলে জানা যাচ্ছে। তাঁদের বর্তমানে মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

এই খবরটিও পড়ুন

গিরিশ পার্ক থানায় লিখিত অভিযোগও দায়ের হয়েছে বিজেপির তরফে। যদিও অভিযোগ অস্বীকার করছে তৃণমূল। তাঁদের স্থানীয় লোকজনের সঙ্গে ঝামেলা হয়েছে বিজেপির লোকজনের। এর সঙ্গে তৃণমূলের কোনও যোগ নেই। যদিও স্থানীয় তৃণমূল কাউন্সিলর তারকনাথ বন্দ্যোপাধ্য়ায়ের দাবি ,শীতলা পুজোতে গিয়ে জয় শ্রী রাম স্লোগান দেওয়ার জন্যই স্থানীয় লোকজন প্রতিবাদ করেছে। এর সঙ্গে তৃণমূল কংগ্রেসের কোনও যোগ নেই। রাজনীতিরও কোনও যোগ নেই। তাঁর দাবি পুলিশের সামনেই গোটা ঘটনা ঘটেছে। পুলিশ আইনি ব্যবস্থা নেবে।