Unnatural Body: বিমানবন্দরের শৌচালয় থেকে উদ্ধার সিআইএসএফ জওয়ানের দেহ: সূত্র

Body Found: ঘটনাস্থলে পৌঁছন এয়ারপোর্ট ডিরেক্টর থেকে সিআইএসএফের ঊর্ধ্বতন কর্তৃপক্ষ।

Unnatural Body: বিমানবন্দরের শৌচালয় থেকে উদ্ধার সিআইএসএফ জওয়ানের দেহ: সূত্র
প্রতীকী ছবি
Follow Us:
| Edited By: | Updated on: Jul 23, 2022 | 12:09 AM

কলকাতা: এক সিআইএসএফ জওয়ানের দেহ উদ্ধার হয়েছে বলে সূত্রের খবর। সূত্রের দাবি, কলকাতা বিমানবন্দরের বেসমেন্টের এক শৌচালয়ে ওই জওয়ানের দেহ পাওয়া যায়। বেসমেন্টের চার নম্বর শৌচালয় থেকে রক্তাক্ত অবস্থায় ওই জওয়ানকে উদ্ধার করা হয় বলে অভিযোগ। সূত্র জানিয়েছে, ওই জওয়ানের নাম পঙ্কজ কুমার। সাব ইন্সপেক্টর তিনি। তাঁর নিজের সার্ভিস রিভলবার থেকে পয়েন্ট ব্ল্যাঙ্ক রেঞ্জে গুলি চলে বলে জানা গিয়েছে বলে সূত্র মারফৎ খবর।

সন্ধ্যা সাতটা থেকে সাড়ে সাতটার মধ্যে একটি গুলি চলার আওয়াজ আসে। তারপর খোঁজ খবর করে দেখা যায় বেসমেন্টের পুরুষ শৌচালয়ে রক্তাক্ত অবস্থায় পড়ে রয়েছেন পঙ্কজ কুমার। সিআইএসএফ সূত্র মারফৎ খবর, কিছুদিন আগেই ছুটিতে বাড়ি গিয়েছিল। ছুটি কাটিয়ে কাজে যোগ দেন। স্ত্রী, সন্তানদের নিয়েও আসেন কলকাতায়।

ঘটনাস্থলে পৌঁছন এয়ারপোর্ট ডিরেক্টর থেকে সিআইএসএফের ঊর্ধ্বতন কর্তৃপক্ষ। যেটি সূত্র মারফৎ খবর, দু’ তিনমাস মাস আগেই কলকাতা বিমান বন্দরে পোস্টিং হয়ে আসেন ওই জওয়ান। নাগাল্যান্ডের ডিমাপুর বিমানবন্দর থেকে আসেন তিনি। কী কারণে তাঁর মৃত্যু তা এখনও স্পষ্ট নয়। এই ঘটনার আসল কারণ জানতে তদন্ত শুরু করেছে পুলিশ। তদন্তকারীদের প্রাথমিক অনুমান, আত্মহত্যা করে থাকতে পারেন পঙ্কজ কুমার।