Ajit Maity on Hiran: হিরণ কাঁচা জালিয়াত: অজিত মাইতি

Medinipur: অজিত মাইতির সঙ্গে হিরণের যে ছবি ঘিরে শোরগোল পড়ে যায়, তা নিয়ে মুখ খোলেন হিরণ।

Ajit Maity on Hiran: হিরণ কাঁচা জালিয়াত: অজিত মাইতি
হিরণ ও অজিত মাইতি।
Follow Us:
| Edited By: | Updated on: Jan 28, 2023 | 4:53 PM

কলকাতা: বিজেপি বিধায়ক হিরণ চট্টোপাধ্যায়কে (Hiran Chatterjee) ‘কাঁচা জালিয়াত’ বলে মন্তব্য করলেন মেদিনীপুর জেলা তৃণমূল কোঅর্ডিনেটর অজিত মাইতি। সূত্রের খবর, শুক্রবার শুভেন্দু অধিকারীর সঙ্গে একান্ত সাক্ষাৎ করেন হিরণ। এরপর শনিবার সাংবাদিকদের মুখোমুখি হন তিনি। অজিত মাইতির সঙ্গে তাঁর ভাইরাল হওয়া যে ছবি তোলপাড় ফেলে দেয় রাজ্য রাজনীতিতে, এদিন হিরণ সে ছবি সম্পর্কে বলেন, “ছবিটা আমার নিজের তোলা নয়। যা নিয়ে আমার কোনও আইডিয়া নেই তা নিয়ে কী করে বলব। গতকাল আমি শুভেন্দুবাবুর সঙ্গে গিয়েছিলাম। সেখানে কিছু ছবি তোলা হয়েছিল। আমি জানি, কারণ সেটা আমার সামনেই তোলা হয়েছে। কিন্তু, এ ছবিটা আমি জানিই না। ওই ছবিতে পুরনো ছবি লাগিয়ে দিয়েছে, না কী করেছে তা তো আমি জানিই না। তা নিয়ে কী করে কিছু বলব।”

তবে হিরণের এই বক্তব্যের পাল্টা অজিত মাইতি বলেন, “এক হাজারটা সাংবাদিক সম্মেলন করতে পারেন তিনি। তাতে কী যায় আসে? আজ প্রেস কনফারেন্স করে কাল যে তৃণমূলে আসবেন না তার কোনও গ্যারান্টি নেই। আর উনি যে অভিষেকের কাছে গিয়েছিলেন, সেটা তো সত্যি। ছবিটা যে সামনে এসেছে সেটা তো সত্যি। অভিষেক ওকে বলেছিলেন, বিজেপিতে মানিয়ে থাকতে পারছেন না সবই বুঝলাম। আমাদের দলে এখন নিচ্ছি না। প্রয়োজন হলে ডেকে নেব। পরিষ্কার বলা হয়।”

অজিত মাইতির দাবি, অভিষেকের এই বক্তব্য শুনে হিরণ উত্তরের অপেক্ষায় থাকার কথা জানান। অজিত মাইতির বক্তব্য, “আমি তো বিজেপির কোনও নেতাকে ঘৃণা করি না। বলতেই পারি গিয়েছিলাম, পোষায়নি, চলে এসেছি। এটুকু সৎ সাহস নেই সত্যি বলার? এরপর আবার একটা ভুয়ো ছবি বের করে দিল। আসল ছবিটায় আমি ছিলাম, পরেরটায় আমাদের ভ্যানিশ করে দিল। কিন্তু কাঁচা জালিয়াত। এরকম জালিয়াতি করে কতদিন চলবে?” যদিও এদিন হিরণ তৃণমূলকে ‘চোর ডাকাতের দল’ বলে মন্তব্য় করেন। বলেন, “এতটা ক্রাইসিস যে ওরা একটা ছবি দেখিয়ে ভারতীয় জনতা পার্টির একতা, বিশ্বাস, দৃঢ়তা, প্রতিশ্রুতিকে নষ্ট করতে চাইছে।”