Anupam Hazra: এমন বিজেপি নেতাও আছেন, যাঁদের ঘর চলে তৃণমূলের পয়সায়, বিস্ফোরক দাবি অনুপম হাজরার

BJP: অনুপমের দাবি, অভিযোগ অনেকের বিরুদ্ধেই তিনি পেয়েছেন। তবে হাতে গরম প্রমাণ রয়েছে তিন চারজন বিজেপি নেতার বিরুদ্ধে।

Anupam Hazra: এমন বিজেপি নেতাও আছেন, যাঁদের ঘর চলে তৃণমূলের পয়সায়, বিস্ফোরক দাবি অনুপম হাজরার
বিজেপি নেতা অনুপম হাজরা।
TV9 Bangla Digital

| Edited By: সায়নী জোয়ারদার

Aug 19, 2022 | 7:57 PM


নয়া দিল্লি: ‘দলের বিভীষণ’দের মুখোশ খুলে দেওয়ার হুঁশিয়ারি দিলেন বিজেপি নেতা অনুপম হাজরা। তাঁর দাবি, খুব শীঘ্রই ‘বিভীষণ’দের সম্পর্কে তথ্য তাঁর হাতে চলে আসবে। তা পেলেই বিজেপির শীর্ষস্তরের নেতা বিএল সন্তোষের হাতে তুলে দেবেন। অনুপমের অভিযোগ, বিজেপির চার থেকে পাঁচজন নেতার সংসার চলে তৃণমূলের টাকায়। শুক্রবার দিল্লিতে টিভি নাইন বাংলাকে অনুপম হাজরা বলেন, “যাঁরা বোলপুরে সংগঠনে আছেন, তাঁদের মধ্যে কেউ না কেউ… সময় আসুক, একেবারে তথ্য প্রমাণ নিয়ে সব বলব। এসব কথা তো আর হাওয়াতে বলা যায় না। দু’দিনের জন্য বাড়িও গিয়েছিলাম। সেখানে বহু মানুষ দেখা করেছেন। তাঁদের কাছ থেকে বহু কথাই জানতে পেরেছি।”

এরই সংযোজনে বিজেপির কেন্দ্রীয় সম্পাদক অনুপম হাজরাকে বলতে শোনা যায়, “এমন অনেকের কথা জানতে পেরেছি, যারা নামে বিজেপি, কিন্তু তৃণমূলের সঙ্গে যোগাযোগ রেখে চলছে। কোট আনকোট বলা যায় সেটিং করে চলছে। আবার অনেক বিজেপি নেতার বিরুদ্ধে এমন অভিযোগও আছে, তাদের ঘর নাকি তৃণমূলের পয়সায় চলে। এত বড় কথা যখন উঠছে, তথ্য প্রমাণও হাতে আছে, তাই বলছি।” অনুপমের দাবি, অভিযোগ অনেকের বিরুদ্ধেই তিনি পেয়েছেন। তবে হাতে গরম প্রমাণ রয়েছে তিন চারজন বিজেপি নেতার বিরুদ্ধে। তাঁরা বীরভূমেরই নেতা।

একইসঙ্গে অনুপম হাজরা জানান, বীরভূমের মাটি তাঁর নিজের মাটি। সেখানে কিছু হলে, সে খবর তাঁর কানে আসবেই। অনুপম বলেন, “দিল্লিতে থাকলেও মন আমার নিজের জায়গাতেই পড়ে থাকে। আমার বোলপুরে যাওয়ার উদ্দেশ্য অন্য ছিল। তৃণমূলের যত চোর আছে, যাঁরা রাতারাতি কোটিপতি হয়েছে, তাদের তালিকা বানানো।” রাজনীতির কারবারিরা বলছেন, অন্যের হাঁড়ির খোঁজ নিতে গিয়ে অনুপমের নজরে এসেছে নিজের হাঁড়ির ছবিটাও। এ নিয়ে  অনুপম একটি ফেসবুক লাইভও করেছিলেন।

সেখানেও দলীয় সংগঠন নিয়ে সরব হয়েছিলেন তিনি। অনুব্রত মণ্ডল গ্রেফতার হওয়ার পর রাজ্যের বিভিন্ন জায়গায় বিজেপি গুড় বাতাসা বিলি করেছে, সে ছবি সকলে দেখেছে। অথচ যে বোলপুরকে কেন্দ্র করে আজ রাজ্য রাজনীতি তোলপাড়, সেখানকার পদাধিকারীদের ভূমিকা তাঁকে বিস্মিত করে বলেও দাবি করেন। যদিও অনুপমকে নিয়ে প্রশ্ন করা হলে বিজেপির মুখপাত্র শমীক ভট্টাচার্য বলেন, “অনুপমকে নিয়ে কোনও কথা বলছি না। কেন্দ্রীয় নেতারা উওর দেবেন।”

এই খবরটিও পড়ুন


Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla